Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

২৪ ঘণ্টায় ৩০ মৃত্যু, শনাক্ত ১১৮১

২৯ ডিসেম্বর, ২০২০ ৫:১০ অপরাহ্ণ
২৪ ঘণ্টায় ৩০ মৃত্যু, শনাক্ত ১১৮১
নিজস্ব প্রতিবেদক :

সারাদেশে প্রাণঘাতী করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়ে আরো ৩০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৭ হাজার ৫০৯ জনে।

নতুন করে ২৪ ঘণ্টায় রোগী শনাক্ত হয়েছে ১১৮১ জন। মোট শনাক্ত ৫ লাখ ১১ হাজার ২৬১ জনে দাঁড়িয়েছে। এছাড়া ২৪ ঘণ্টায় ১ হাজার ২৪৫ জন এবং এখন পর্যন্ত ৪ লাখ ৫৪ হাজার ৫৬৩ জন সুস্থ হয়ে উঠেছেন।

মঙ্গলবার স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে আরো জানানো হয়, ১৬৭টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ১৪ হাজার ৮২০টি নমুনা সংগ্রহ এবং ১৪ হাজার ৫৮৮ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত ৩১ লাখ ৯৯ হাজার ১১৫ টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

২৪ ঘণ্টায় শনাক্তের হার ৮ দশমিক ১০ শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৮৮ দশমিক ৯১ শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৪৭ শতাংশ। উল্লেখ্য, বাংলাদেশে প্রথম করোনা রোগী শনাক্ত হয় ৮ই মার্চ আর করোনায় আক্রান্ত হয়ে প্রথম মারা যায় ১৮ই মার্চে।

বাণিজ্য প্রতিদিন/এমআর

শেয়ার