Top
সর্বশেষ

পান দোকানদারের ছদ্মবেশে ১৯ মামলার আসামি গ্রেপ্তার করলো পুলিশ

০২ ফেব্রুয়ারি, ২০২২ ৩:২১ অপরাহ্ণ
পান দোকানদারের ছদ্মবেশে ১৯ মামলার আসামি গ্রেপ্তার করলো পুলিশ

চট্টগ্রাম নগরীর খাতুনগঞ্জ এলাকার বিভিন্ন ব্যবসায়ীর কোটি টাকা আত্মসাতের অভিযোগে শাহ জামাল (৫৫) নামে ১৯ মামলার সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে চকবাজার থানার চন্দনপুরা সাফরান ভিলার ২য় তলার নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার শাহ জামাল ওই এলাকার শেখ আহম্মদের ছেলে।

পুলিশ সুত্রে জানা যায়, গ্রেপ্তারকৃত শাহ জামাল খাতুনগঞ্জ এলাকার মেসার্স শাহ জামালের স্বত্বাধিকারী। বিভিন্ন ব্যবসায়ীর নিকট থেকে কোটি কোটি টাকা আত্মসাৎ করায় ২০২০ সালে তার বিরুদ্ধে ১৬টি মামলা হয়। এসব মামলায় সে গ্রেপ্তারও হয়। পরে জামিনে বের হয়ে আবারো প্রতারণার মাধ্যমে কোটি টাকা হাতিয়ে নেয়। পরে সে বেশ কিছুদিন ধরে নগরীর বিভিন্ন এলাকায় আত্মগোপন করে থাকে। এরই মধ্যে তার বিরুদ্ধে আরও ৩টি অর্থ আত্মসাতের অভিযোগ দায়ের হয়। গ্রেপ্তারি পরোয়ানা ও এসব অভিযোগের ভিত্তিতে তার খোঁজে মাঠে নামে পুলিশ। এরই প্রেক্ষিতে মঙ্গলবার রাতে পুলিশ পান দোকানদারের ছদ্মবেশে চন্দনপুরার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে নগরীর চকবাজার থানায় ৭টি ও কোতোয়ালী থানায় ১২টি মামলার গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।

পরে গ্রেপ্তারকৃতকে আদালতে পাঠানো হয় বলেও জানান তিনি।

 

শেয়ার