Top
সর্বশেষ

ধুনটে ভিজিডির ৩১ বস্তা চাল জব্দ আটক ১

০৩ ফেব্রুয়ারি, ২০২২ ৭:০৩ অপরাহ্ণ
ধুনটে ভিজিডির ৩১ বস্তা চাল জব্দ আটক ১
ধুনট (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার ধুনট উপজেলায় আওয়ামী লীগ নেতা রাসেল মাহমুদের বাড়িতে অভিযান চালিয়ে ভিজিডি কর্মসূচীর ৯৩০ কেজি (৩১ বস্তা) চাল জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় রাসেল মাহমুদের বাড়ির শ্রমিক ইছাহাক আলীকে (৪৮) আটক করা হয়েছে। বৃহষ্পতিবার (৩ ফেব্রুয়ারি) বিকালে উপজেলায় এই ঘটনা ঘটে। রাসেল মাহমুদ উপজেলার এলাঙ্গী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।
জানা গেছে, উপজেলার এলাঙ্গী ইউনিয়নে ভিজিডি কর্মসূচীর কার্ডধারী রয়েছেন ২১০ জন সুবিধাভোগী। প্রতিমাসে তারা ৩০ কেজি করে পুষ্টি সমৃদ্ধ চাল পান। বৃহষ্পতিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে ধুনট থানা পুলিশ আওয়ামী লীগ নেতা রাসেল মাহমুদের গ্রামের বাড়ি শৈলমারীতে অভিযান চালায়। এসময় একটি ঘর থেকে ৩০ কেজি ওজনের ২৪ বস্তা (৭২০ কেজি) ভিজিডির চাল জব্দ করে পুলিশ।
পরে রাসেল মাহমুদের বাড়ির শ্রমিক প্রতিবেশী ইছাহাক আলীর বাড়িতে অভিযান চালিয়ে ৩০ কেজি ওজনের ৭ বস্তা (২১০ কেজি) চাল জব্দ করা হয়। এ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে পুলিশ ইছাহাক আলীকে আটক করেছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার পর থেকে রাসেল মাহমুদ পলাতক থাকায় তার কোন বক্তব্য পাওয়া যায়নি।
ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ভিজিডির ৩১ বস্তা চাল জব্দ করা হয়েছে। জব্দ করা ভিজিডির চালগুলো থানা হেফাজতে রাখা হয়েছে।

শেয়ার