Top
সর্বশেষ

মিথ্যাচার করাই রিজভীর কাজ সিরাজগঞ্জ জেলা আ’লীগের অভিযোগ

০৩ ফেব্রুয়ারি, ২০২২ ৭:১১ অপরাহ্ণ
মিথ্যাচার করাই রিজভীর কাজ সিরাজগঞ্জ জেলা আ’লীগের অভিযোগ
এস.এম.মাসুদ রানা, সিরাজগঞ্জ :

সিরাজগঞ্জে যুবদল নেতাকে গুলি করে হত্যার ঘটনায় আওয়ামীলীগকে জড়িয়ে বিএনপির কেন্দ্রীয় নেতা রুহুল কবির রিজভীর দেয়া বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে জেলা আওয়ামীলীগ। বৃহস্পতিবার(৩ ফেব্রুয়ারি) বিকেলে সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এ সংবাদ সম্মেলনে জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডঃ কে এম হোসেন আলী হাসান বলেন, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এক সংবাদ সম্মেলনে ওই খুনের ঘটনায় স্থানীয় এমপি, আওয়ামীলীগ নেতা ও স্থানীয় ইউপি চেয়ারম্যানকে দায়ী করে বক্তব্য রেখেছেন। মাঠে না থেকে ঘরে বসে আওয়ামীলীগের বিরুদ্ধে মিথ্যাচার করাই রিজভীর কাজ। সয়দাবাদে গুলিতে নিহত আলী আকবর নাকি বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত থাকাসহ পরকীয়া প্রেমের কারণেও খুন হতে পারে বলে শোনা যাচ্ছে। অথচ এ খুনের ঘটনায় রুহুল কবির রিজভী আওয়ামীলীগের স্থানীয় এমপি, আওয়ামীলীগ নেতা ও ইউপি চেয়ারম্যানকে জড়িয়ে যে বক্তব্য দিয়েছেন তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। নিহত যুবদল নেতা আলী আকবর নিজের অপকর্মের জন্যই খুন হয়েছে। এ হত্যার জন্য আওয়ামীলীগ দায়ী নয়। অবিলম্বে রুহুল কবির রিজভীর এ বক্তব্য প্রত্যাহার করা না হলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। আওয়ামীলীগ আমলে কোন সন্ত্রাসী কর্মকান্ড হয়নি। বিএনপির শাসনামলে আমরা ঘরে ও পার্টি অফিসে বসতে পারি নাই। সে সময় আ’লীগের সাড়ে ৪ হাজার কর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়া হয়েছে।
সংবাদ সম্মেলনে জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদারও বক্তব্য রাখেন। এ সময় স্থানীয় এমপি অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইসহাক আলী, পৌর মেয়র আ’লীগ নেতা সৈয়দ আব্দুর রউফ মুক্তা, আ’লীগ নেতা ড. মিঠুন মোস্তাফিজ, হেলাল উদ্দিনসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, বুধবার রাতে বেলকুচির রান্ধুনীবাড়ী বাজারে ইউনিয়ন যুবদলের নেতা আলী আকবরকে গুলি করে হত্যা করে দূর্বৃত্তরা ।

শেয়ার