Top
সর্বশেষ

ময়মনসিংহে নামাজরত মাকে কুপিয়ে হত্যা

০৪ ফেব্রুয়ারি, ২০২২ ৩:৪৩ অপরাহ্ণ
ময়মনসিংহে নামাজরত মাকে কুপিয়ে হত্যা
ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহে নামাজরত অবস্থায় ছেলের দায়ের কোপে মায়ের মৃত্যু হয়েছে। এই হতভাগ্য মায়ের নাম মোমেনা বেগম (৬৫)। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে উপজেলা সদরের মধ্য বারেরা গ্রামে। মোমেনা বেগম ওই এলাকার মৃত আবুল বাশারের স্ত্রী।

এ ঘটনায় পুলিশ ছেলে জাকির হোসেনকে (২৮) আটক করেছে। অভিযুক্ত জাকির দীর্ঘদিন ধরে মানসিক বিকারগ্রস্ত ছিল বলে পুলিশ ও পরিবারের সদস্যরা জানান।

কোতোয়ালী মডেল থানার ওসি (তদন্ত) ফারুক হোসেন স্থানীয়দের বরাত দিয়ে জানান, বৃহস্পতিবার রাতে মোমেনা বেগম এশার নামাজ পড়ছিলেন। এ সময় ছেলে জাকির হোসেন বাড়িতে এসে তার মাকে ডাকাডাকি করতে থাকে। নামাজ পড়ার কারণে তার মা সাড়া দিতে পারেনি। এতে সে ক্ষিপ্ত হয়ে ঘরে গিয়ে নামাজরত অবস্থায় তার মায়ের ঘাড়ে দা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে মোমেনা বেগমের মাথা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।

পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। পরিবারের সহযোগিতায় পুলিশ ছেলে জাকির হোসেনকে আটক করে। ওসি আরো জানায়, ছেলে জাকির হোসেন দীর্ঘদিন মানসিক ভারসাম্যহীন ছিল বলে পারিবারিক একাধিক সূত্র জানিয়েছেন ।

শেয়ার