Top
সর্বশেষ

শেরপুরে কিশোরীকে গণধর্ষণের অভিযোগে আটক ১

০৫ ফেব্রুয়ারি, ২০২২ ৪:৪১ অপরাহ্ণ
শেরপুরে কিশোরীকে গণধর্ষণের অভিযোগে আটক ১
হাফিজুর রহমান লাভলু,শেরপুর :

শেরপুরের শ্রীবরদী পৌর এলাকাতে এবার ১৪ বছর বয়সী এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ৩ ফেব্রুয়ারী বৃহস্পতিবার রাতে কিশোরীর বাবা বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে শ্রীবরদী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে।

শ্রীবরদী থানার এসআই নুর উদ্দিন ও এসআই নাজমুল আমিনের নেতৃত্বে পুলিশ রাতেই অভিযান চালিয়ে মথুরাদী শেকদী মোড় থেকে রাকিবুল হাসান ওরফে হেলাল (২৮) নামে এক অভিযুক্তকে আটক করে। অপর দুই আসামী পলাতক রয়েছে। ধৃত হেলাল মথুরাদী শেকদী মোড় এলাকার মশল উদ্দিনের ছেলে। ৪ ফেব্রুয়ারী শুক্রবার দুপুরে গণমাধ্যকর্মীদের তথ্যগুলো নিশ্চিত করেছে শ্রীবরদী থানা পুলিশ।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, গত ২৯ জানুয়ারী শনিবার ৮টার দিকে অভিযুক্ত হেলাল ও ছাবেদ আলী ওই কিশোরীকে কৌশলে ডেকে মথুরাদী শেকদী মোড় ভেরুর বাড়ীর পিছনের কলাবাগানে নিয়ে যায়। এসময় তারা ওই কিশোরীকে জোড়পূর্বক ধর্ষণ করে এবং বিষয়টি কাউকে না জানানোর হুমকি দেয়। জানালে তার বাবাকে মেরে ফেলার হুমকি দেয়। এদিকে ঘটনার একদিন পর কিশোরী তার মা’কে বিস্তারিত জানায়।

ভুক্তভোগী কিশোরীর বাবা বলেন, আমি ঢাকায় অটোরিক্সা চালায়। ঘটনার পর দিন আমি গ্রামের বাড়িতে আসি। পরে জানতে পারি আমার মেয়েকে হেলাল ও ছাবেদ আলী জোরপূর্বক ধর্ষণ করেছে। তাই সুষ্ঠ বিচারের জন্য আমি শ্রীবরদী থানায় এসে মামলা দায়ের করি।

শিশুর মা বলেন, আমার মেয়ে গত বছর মাটিয়াকুড়ার একটি মাদ্রাসা থেকে ৫ম শ্রেণি পাশ করে। এরপর আর পড়ালেখা করে নাই শ্রীবরদী পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মো. শাহজাহান কবির বলেন, ঘটনাটি খুবই ন্যাক্কারজনক। আমি জানার পর থানায় অবগত করি এবং ভুক্তভোগী পরিবারের সাথে কথা বলি।

এব্যাপারে শ্রীবরদী থানার ওসি (তদন্ত) মোহাম্মদ আবুল হাসিম শুক্রবার দুপুরে কে বলেন, ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী থানায় একটি মামলা দায়ের করেছে। পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত একজনকে আটক করেছে। অপর আসামীদের ধরতে অভিযান অব্যাহত আছে। ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার