Top
সর্বশেষ

সিরাজগঞ্জ পৌর আওয়ামীলীগের সম্মেলন ঘিরে সরব নেতাকর্মীরা

০৫ ফেব্রুয়ারি, ২০২২ ৮:২৩ অপরাহ্ণ
সিরাজগঞ্জ পৌর আওয়ামীলীগের সম্মেলন ঘিরে সরব নেতাকর্মীরা

সিরাজগঞ্জ পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে ঘিরে নেতাকর্মীরা সরব হয়ে উঠেছে। এ সম্মেলন নিয়ে শহর ও শহরতলী এলাকায় নানা রঙের ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে। শীত উপেক্ষা করে এ সম্মেলনের প্রার্থীরা ভোট প্রচারণায় মাঠেও রয়েছেন।

আজ শনিবার মধ্যরাত এ প্রচারণা শেষ হবে। রোববার আনন্দঘন পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, কেন্দ্রীয় আওয়ামীলীগের সিদ্ধান্ত অনুযায়ী এ মাসেই উপজেলা, পৌর ও জেলা আওয়ামীলীগের সম্মেলন করার সিদ্ধান্ত নিয়েছে জেলা আওয়ামীলীগ। পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে চূড়ান্ত তারিখ নির্ধারিত হয়েছে রোববার (৬ ফেব্রুয়ারী)। এ সম্মেলনে ৩৭১ জন কাউন্সিলর ভোটের মাধ্যমে তাদের নতুন নেতা নির্বাচন করবেন।

সম্মেলনে প্রার্থীরা হলেন, সভাপতি পদে প্রবীণ সাংবাদিক কারা নির্যাতিত আ’লীগ নেতা হেলাল উদ্দিন ও আ’লীগ নেতা আসাদ উদ্দিন পবলু এবং সাধারণ সম্পাদক পদে আ’লীগ নেতা দানীউল হক মোল্লা, আ’লীগ নেতা সেলিম আহমেদ ও আ’লীগ নেতা ওয়াছ করোনী লকেট।

সম্মেলনের অনেক ভোটার বলছেন, প্রয়োজনে যাকে কাছে পাবো এবং দল উন্নয়নমূখী নেতাকেই ভোটের মাধ্যমে নির্বাচিত করা হবে। ত্যাগী ও নির্যাতিত নেতাকেই নির্বাচনের মাধ্যমে বেছে নেবে ভোটাররা। এ নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ও পৌর মেয়র আ’লীগ নেতা সৈয়দ আব্দুর রউফ মুক্তা বলেন, পৌর আওয়ামীলীগের সম্মেলন ও নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। শান্তিপূর্ণ পরিবেশে রোববার ভোট প্রয়োগ করবেন ভোটাররা। এ সম্মেলনে কোন প্রকার অনিয়ম স্বজনপ্রীতির আশ্রয়ের সুযোগ দেয়া হবে না বলে তিনি উল্লেখ করেন।

শেয়ার