Top
সর্বশেষ

কক্সবাজারে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার আটক ১

০৭ ফেব্রুয়ারি, ২০২২ ১০:৩৬ পূর্বাহ্ণ
কক্সবাজারে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার আটক ১
অন্তর দে বিশাল,কক্সবাজার :

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ আওলিয়াবাদ গ্রামের এক বসতঘরে প্লাস্টিকের ড্রামে লুকানো ২ লাখ ৭৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।
উদ্ধারকৃত ইয়াবা এর আনুমানিক মূল্য আট কোটি বাইশ লক্ষ টাকা। এসময় ইয়াবা পরিবহনে জড়িত একটি সিএনজি অটোরিকশা কক্সবাজার (থ-১১-৯৮২৬) জব্দ করা হয়।
গত রবিবার বিকালে অভিযানটি চালানো হয়। এসময় বাড়ির মালিক হাসান (৫৪) কে আটক করা হয়েছে।
রাতেই সংবাদটি নিশ্চিত করে কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ সাইফুল আলম জানান, ইসলামাবাদের আওলিয়াবাদ এলাকার এক বসতবাড়িতে ইয়াবা মজুতের সংবাদে অভিযান চালানো হয়। অভিযানের শুরুতেই বাড়ির মালিক হাসানকে আটক করে নানাভাবে জিজ্ঞাসাবাদ করা হয়। প্রথমে স্বীকার না করলেও পরে তার দেওয়া তথ্য অনুসারে ঘরের ভেতরে মাটির নিচে বিশেষ কৌশলে প্লাস্টিকের ড্রামে লুকানো এয়ার টাইট পলি ব্যাগ উদ্ধার করা হয়। পলি ব্যাগের ভেতর স্কসটেপ দিয়ে মোড়ানো অবস্থায় ২৭ প্যাকেট ইয়াবার সন্ধান পায় পুলিশ। প্রতি প্যাকেটে ১০ হাজার পিস করে সেখানে মিলে ২ লাখ ৭০ হাজার এবং একটি ভাঙ্গা প্যাকেটে মিলে আরও ৪ হাজার পিস ইয়াবা। সব মিলিয়ে উদ্ধার ইয়াবার সংখ্যা ২ লাখ ৭৪ হাজার পিস। এ সময় ইয়াবা পরিবহনে জড়িত একটি সিএনজি অটোরিকশাও জব্দ করা হয়। ইয়াবা জব্দের ঘটনায় সংশ্লিষ্ট আইনে মামলা রয়েছে।

শেয়ার