Top
সর্বশেষ

বাণিজ্য মন্ত্রী টিপু মুন্সির নামে ফেসবুক এ্যাকাউন্ট খুলে প্রতারনার যুবক গ্রেপ্তার

০৭ ফেব্রুয়ারি, ২০২২ ৩:২৫ অপরাহ্ণ
বাণিজ্য মন্ত্রী টিপু মুন্সির নামে ফেসবুক এ্যাকাউন্ট খুলে প্রতারনার যুবক গ্রেপ্তার
রংপুর প্রতিনিধি :

বাণিজ্য মন্ত্রী টিপু মুন্সির নামে ফেসবুক এ্যাকাউন্ট খুলে প্রতারনার দায়ে নওশাদ আলী নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৩ রংপুর ক্যাম্পের সদস্যরা। সোমবার দুপুরে নগরীর পানি উন্নয়ন বোর্ডে র‌্যাব-১৩ কার্যালয়ে এক সংবাদ সন্মেলনে এই কথা জানান উপ- অধিনায়ক মেজর সৈয়দ মইদুল ইসলাম।

সংবাদ সন্মেলনে বলাহয়, নওশাদ আলী বাণিজ্য মন্ত্রী টিপু মুন্সির নামে ফেসবুক এ্যাকাউন্ট খুলে মন্ত্রীর ছবি ও বিভিন্ন কর্মসূচীর ছবি ওই এ্যাকাউন্ট থেকে পোষ্ট করে দীর্ঘ দিন থেকে প্রচারনা চালিয়ে আসছিলো।

এছাড়াও মন্ত্রীর পরিচয়ে ম্যাসেঞ্জারে চেটিংয়ের মাধ্যমে চাকুরীসহ বিভিন্ন সমস্যার সমাধান করিয়ে দেওয়ার নামে বেশ কিছু ব্যক্তির কাছে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে আত্নসাত করেছে।

বিষটি র‌্যাব-১৩ জানতে পেরে তদন্তের একপর্যায়ে এর সত্যতা পেলে রোবার রাতে নগরীর তাজহাট এলাকার মর্ডান মোড় থেকে তাকে গ্রেফতার করে।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে সে স্বীকার করেছে বাণিজ্য মন্ত্রীর নামে ফেক ফেসবুক এ্যাকাউন্ট খুলে রংপুর জেলার বিভিন্ন এলাকার অসহায় বেকারদের টার্গেট করে চাকুরী দেওয়ার নাম করে বিপুল পরিমান টাকা হাতিয়ে নেওয়ার কথা স্বীকার করে। তার বিরুদ্ধে নগরীর তাজহাট থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেছে র‌্যাব।

শেয়ার