Top
সর্বশেষ

নবজাতকের বয়স ৩৫ দিন হলেই পুরস্কার

০৭ ফেব্রুয়ারি, ২০২২ ৪:৪০ অপরাহ্ণ
নবজাতকের বয়স ৩৫ দিন হলেই পুরস্কার
আলমগীর হোসেন, লক্ষ্মীপুর :

শিশুর জম্ম নিবন্ধন ৩৫ দিনের মধ্যে ফরম পূরণ করলে নগদ ৫০০ টাকা এবং একটি চারা গাছ উপহারের ঘোষণা দেন লক্ষ্মীপুর পৌর মেয়র মোজ্জাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া।

এ স্লোগানকে সামনে রেখে সোমবার দুপুর ১ ঘটিকায় দিকে লক্ষ্মীপুর সোনার বাংলা চাইনিজ রেস্টুরেন্টে ১৯ জন নিবন্ধন করা নবজাতকের পরিবারের হাতে নগদ ৫০০ শত টাকা প্রদান এবং বীমা সুরুপ একটি চারাগাছ উপহার দেন।

বিতরনীয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন লক্ষ্মীপুর রায়পুর সাংসদ সদস্য এ্যাডঃ নুর উদ্দিন চৌধুরী নয়ন, বিশেষ অতিথি পৌর মেয়র মোজ্জাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সাবেক যুবলীগ নেতা নজরুল ইসলাম ভুলু, সাবেক ছাত্রলীগ সভাপতি চৌধুরী মাহমুদুল নবী সোহেল সহ প্রমুখ।

এসময় পৌর মেয়র মোজ্জাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া বলেন, নবজাতকের জম্মের ৩৫ দিনে মধ্যে নিবন্ধন ফরম পূরন করলে নবজাতকের পরিবারকে নগদ অর্থ এবং বীমা হিসেবে একটি চারা গাছ উপহার হিসেবে দেয়া হবে।

নবজাতকের ঐ পরিবারকে পৌর নাগরিক হিসেবে সকল সেবা সবার আগে দেয়ার ঘোষণা করেন। পৌর নাগরিকদের প্রত্যেক পরিবারকে ডিজিটাল হোল্ডিং নেইমপ্লেট দেয়া হবে। প্লেটের মধ্যে একটি ডিজিটাল নম্বর দেওয়া থাকবে ঐ নম্বরে সার্চ দিলে পরিবারের সকল ইতিহাস সহজে জানা যাবে।

শেয়ার