Top
সর্বশেষ

ধুনটে ল্যাকটেটিং মাতাদের স্বাস্থ্য সেবায় ক্যাম্পের উদ্বোধন

০৭ ফেব্রুয়ারি, ২০২২ ৫:০৮ অপরাহ্ণ
ধুনটে ল্যাকটেটিং মাতাদের স্বাস্থ্য সেবায় ক্যাম্পের উদ্বোধন
জাহিদুল ইসলাম, ধুনট (বগুড়া) :

বগুড়ার ধুনট উপজেলায় ল্যাকটেটিং মাতাদের স্বাস্থ্যসেবা জোরদার করার লক্ষ্যে দুই দিনের ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়েছে। কর্মজীবি ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচি’র আওতায় উপকার ভোগীদের এ সেবা দেয়া হবে।

সোমবার সকাল ১১টার দিকে ধুনট পৌরসভা হলরুমে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার আয়োজনে হেল্ধসঢ়;থ ক্যাম্পেইনের উদ্বোধন করেন ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ। ক্যাম্প থেকে প্রতিদিন সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত ধুনট পৌর এলাকার ৩৭৫ জন ল্যাকটেটিং মা’কে স্বাস্থ্যসেবা দেয়া হবে। এছাড়াও প্রত্যেক মা হ্যান্ড সানিটাইজার, মাস্ক, ড্যানো গুড়া দুধ ও খাবার স্যালাইন পাবেন।

ধুনট উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আশরাফ আলীর সঞ্চালনায় ক্যাম্পেইনের উদ্বোধনকালে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আশরাফুল ইসলাম ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ গাজী সালাউদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন ধুনট স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মনিরা আকতার, উপসহকারি কমিউনিটি মেডিকেল অফিসার সঞ্চিতা পারভীন, মুনলাইট মহিলা উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক খুরশিদা খাতুন, পৌরসভার কাউন্সিলর আলী আজগর মান্নান, রফিকুল ইসলাম, মুনজিল হোসেন, রেহানা খাতুন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের প্রশিক্ষক আনোয়ার বেগম প্রমুখ।

 

শেয়ার