Top
সর্বশেষ

শেরপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

০৯ ফেব্রুয়ারি, ২০২২ ১২:৩৪ অপরাহ্ণ
শেরপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ
শেরপুর প্রতিনিধি :

শীতার্ত অসহায় ও দুস্থ মানুষকে একটু উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে শেরপুরের তিন শতাধিক নিম্ন আয়ের মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে মোটা কম্বল বিতরণ করেছেন বৃহত্তর ময়মনসিংহ বিভাগের ঐতিহ্যবাহী শিল্প প্রতিষ্ঠান ইদ্রিস গ্রুপ অব কোম্পানীজ লিঃ।

গতকাল মঙ্গলবার বিকেলে শেরপুর শহরের কামারিয়া এলাকার অসহায় ও দুস্থদের হাতে ওই শীতবস্ত্র তুলে দেন ইদ্রিস গ্রুপ অব কোম্পানীজ লিঃ এর চেয়ারম্যান, মিসেস আলহাজ্ব রেহানা ইদ্রিস ও ইদ্রিস গ্রুপ অব কোম্পানীজ লিঃ এর পরিচালক, তরুণ শিল্পপতি গুলজার মোহাম্মদ ইয়াহ্ ইয়া জিহান।

কম্বল বিতরণকালে মিসেস আলহাজ্ব রেহানা ইদ্রিস বলেন, এই শীতে যারা কষ্ট পায় আজকে তারা ইদ্রিস গ্রুপের সহায়তা হিসেবে এই কম্বল পেয়েছে। আপনারা ইদ্রিস গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আপনাদের এলাকার কৃতি সন্তান, প্রয়াত শিল্পপতি আলহাজ্ব ইদ্রিস মিয়া সাহেবের জন্য দোয়া করবেন, আল্লাহ্ যেন তাকে জান্নাতুল ফেরদৌস নসিব করেন। আমরা সব সময় আপনাদের পাশে ছিলাম থাকবো ইনশাআল্লাহ্। আপনারা আমাদের জন্য দোয়া করবেন, যেন আরো বেশি বেশি আপনাদের পাশে দাঁড়াতে পারি। কম্বল বিতরণকালে স্থানীয় সমাজ সেবক মিস্টার মিয়া, জেবিন মৎস্য প্রকল্পের ম্যানেজার মুক্তার আলীসহ ইদ্রিস গ্রুপের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

শেয়ার