Top
সর্বশেষ

ময়মনসিংহে মাদক মামলায় দুইজনের যাবজ্জীবন কারাদণ্ড

০৯ ফেব্রুয়ারি, ২০২২ ১:৪৬ অপরাহ্ণ
ময়মনসিংহে মাদক মামলায় দুইজনের যাবজ্জীবন কারাদণ্ড
রাকিবুল হাসান রুবেল, ময়মনসিংহ :

ময়মনসিংহের মাদক মামলায় দুই আসামীকে যাবজ্জীবন কারাদন্ণ্ড দিয়েছে বিশেষ দায়রা জজ আদালত। বুধবার (৯ ফেব্রুয়ারী) দুপুরে ময়মনসিংহ বিশেষ দায়রা জজ আদালতের বিচারক সাবেরা সুলতানা খানম এ আদেশ দেন।
দণ্ডপ্রাপ্তরা হলেন, গাজীপুরের জয়দেবপুর রোদ্রপুরের মৃত আব্দুর রশিদ খানের ছেলে আবু তাহের (৪০) ও শ্রীপুর উপজেলার বেওয়াসড়া গ্রামের মৃত কছুর উদ্দিনের ছেলে রুকন উদ্দিন (২৭)। আসামীরা দীর্ঘদিন যাবৎ পলাতক ছিলেন।
মামলার বিবরণে জানা যায়, পুলিশের মাদকদ্রব্য উদ্ধার অভিযান চলাকালে ২০১৮ সালের ২৬ মার্চ সন্ধ্যায় ময়মনসিংহ নগরীর চরপাড়া এলাকায় মাদক কেনা-বেচার গোপন সংবাদ পায় পুলিশ। উক্ত স্থানে পুলিশ অভিযান চালিয়ে স্থানীয়দের সহযোগিতায় দুই মাদক বিক্রেতা আটক করে। এসময় তাদের দেহ তল্লাশী করে আবু তাহেরের কাছ থেকে সাদা পলিথিনে মোড়ানো অবস্থায় ৫১ গ্রাম ও রুকনের কাছ থেকে ৪৮ গ্রাম হেরোইন জব্দ করে। পরে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে দুইজনকে আসামী করে মামলা করে পুলিশ।
মামলাটিতে সাত জন স্বাক্ষীর সাক্ষ্য গ্রহণ ও শুনানী শেষে এ আদেশ দেন আদালত। আদালতে সরকারি পক্ষে আইনজীবি শেখ আবুল হাসেম ও আসামী পক্ষে স্টেট ডিফেন্স আইনজীবি বেগম রেহানা আক্তার মামলাটি পরিচালনা করেন।

শেয়ার