Top
সর্বশেষ

সমকালের রাজশাহীর প্রথম ব্যুরো প্রধান ডা. বুলবুল আর নেই

০৯ ফেব্রুয়ারি, ২০২২ ৩:০০ অপরাহ্ণ
সমকালের রাজশাহীর প্রথম ব্যুরো প্রধান ডা. বুলবুল আর নেই
মাহবুব হুসাইন, রাজশাহী :

দৈনিক সমকালের রাজশাহী ব্যুরো অফিসের প্রথম ব্যুরো প্রধান ডা. মোজাহার হোসেন বুলবুল (বুলবুল হোসেন) আর নেই। ক্যান্সার আক্রান্ত হয়ে আজ ভোরে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি দৈনিক যুগান্তর, দৈনিক সমকাল এবং পরবর্তীতে যায় যায় দিনের রাজশাহী ব্যুরো অফিসের প্রথম ব্যুরো প্রধান ছিলেন। একই সময়ে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসক হিসেবেও কর্মরত ছিলেন।

বুলবুল হোসেনের ভাগ্নে পাখি গবেষক ও পর্যটক অনু তারেক জানান, বুধবার ভোরে তিনি ঢাকায় মারা যান। ক্যান্সার আক্রান্ত হয়ে তিনি দীর্ঘদিন অসুস্থ হয়ে ছিলেন। মৃত্যুর আগে তিনি সেন্ট্রাল হাসপাতালে ডেপুটি ডাইরেক্টর হিসাবে কর্মরত ছিলেন। তার আগে সিভিল সার্জন হিসেবে নওগাঁ এবং চাঁপাইনবাবগঞ্জের দায়িত্ব পালন করেছিলেন। এরও আগে ডাক্তার হিসেবে রাজশাহী মেডিকেল কলেজ এবং নওগাঁর বিভিন্ন জায়গায় কর্মরত ছিলেন।

ঢাকার গ্রীনরোডের সেন্ট্রাল হাসপাতালে সকাল ১০টায় এবং বাদ আসর রাজশাহীর উপশহরের নূর মসজিদে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। পরবর্তীতে রাজশাহীর হেঁতেমখা গোরস্থানে তাকে দাফন সম্পন্ন হবে।

উল্লেখ্য, নবম শ্রেণীতে অধ্যায়নের সময় তিনি সাংবাদিক হিসেবে রাজশাহীর দৈনিক বার্তায় যোগদান করেন। পরবর্তীতে তিনি দৈনিক যুগান্তর, সমকাল ও যায়যায় দিনের রাজশাহী ব্যুরো প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন।

শেয়ার