Top
সর্বশেষ

ফটিকছড়িতে চাঁদের গাড়ি চাপায় দুই স্কুল ছাত্রী নিহত

০৯ ফেব্রুয়ারি, ২০২২ ৩:৪৬ অপরাহ্ণ
ফটিকছড়িতে চাঁদের গাড়ি চাপায় দুই স্কুল ছাত্রী নিহত
চট্টগ্রাম প্রতিনিধি: :

চট্টগ্রামের ফটিকছড়িতে পুলিশের ধাওয়া খেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে চাঁদের গাড়ির (জিপ) চাপায় দুই স্কুল ছাত্রী নিহত হয়েছে। বুধবার (৯ ফ্রেব্রুয়ারি) দুপুরে উপজেলার চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের পেলাগাজী দিঘী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত মিশু আকতার (১৬) দক্ষিণ পাইন্দং মোল্লার বাড়ির আবুল বশরের কন্যা ও নিশা মনি (১৮) একই এলাকার মোহাম্মদ লোকমানের কন্যা। তারা দুজনই হাইদচকিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, ধানবাহী জিপ গাড়িটিকে পুলিশের টিএ সার্জেন্ট ধাওয়া দিলে পালিয়ে যেতে চেষ্টা করে। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উল্টে গিয়ে ২স্কুল ছাত্রীকে চাপা দেয়। ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীদের সহযোগিতায় গাড়ির নিচে থেকে গুরুতর আহতদের উদ্ধার করে নাজিরহাটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।

বিষয়টি নিশ্চিত করে ফটিকছড়ি থানার তদন্ত অফিসার এস আই মোহাম্মদ আজমগীর বলেন, ‘আমরা খবর পেয়ে হাসপাতালে এসেছি। সকলের সাথে কথা বলে তথ্য সংগ্রহ করছি।’

এদিকে দুর্ঘটনার পরপরই এলাকাবাসী সড়ক অবরোধ করলে ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মহিনুল হাসান ও থানার অফিসার্স ইনচার্জ ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীকে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

শেয়ার