Top
সর্বশেষ

মিরসরাইয়ে প্রবাসীর বাড়িতে দূর্ধর্ষ চুরি : নগদ টাকা স্বর্ণালংকার লুট

০৯ ফেব্রুয়ারি, ২০২২ ৪:৪৭ অপরাহ্ণ
মিরসরাইয়ে প্রবাসীর বাড়িতে দূর্ধর্ষ চুরি : নগদ টাকা স্বর্ণালংকার লুট
চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রামের মিরসরাইয়ে একটি বাড়িতে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭ টা থেকে সাড়ে ৮টার মধ্যে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পূর্ব দুর্গাপুর গ্রামের হাছান আলী মিয়া বাড়ির সুফিয়া মঞ্জিলের প্রবাসী টিপুর ঘরে এই চুরির ঘটনা ঘটেছে। চোরের দল নগদ ২ লাখ টাকা ও ২০ ভরি স্বর্ণালংকার নিয়ে গেছে বলে দাবী ক্ষতিগ্রস্থদের। খবর পেয়ে রাত ১০টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছে জোরারগঞ্জ থানা পুলিশের একটি টিম।

প্রবাসী টিপুর স্ত্রী ফারজানা আক্তার বলেন, মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে আমার শাশুড়িসহ পাশ্ববর্তী এক আত্মীয়ের বাড়িতে যাই। তখন ঘরে আর কেউ ছিলো না। আত্মীয়ের বাড়ি থেকে রাত সাড়ে ৮ টার দিকে বাড়িতে এসে ঘরে প্রবেশ করে দেখি ঘরের সব আসবাবপত্র তছনছ অবস্থায় রয়েছে। এরপর দেখতে পাই আলমিরায় গচ্ছিত ২ লাখ টাকা ও ২০ ভরি স্বর্ণালংকার নেই। ঘরের সিঁড়ির উপরে টিন কেটে ঘরে প্রবেশ করে তাঁরা। এরপর ঘরের প্রতিটি কক্ষে থাকা আলমিরা, ওয়ারড্রব ভেঙ্গে তছনছ করে সব ফেলে দেয়।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ নূর হোসেন মামুন জানান, চুরির খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এই বিষয়ে থানায় এখনো কোন মামলা হয়নি। তবে চুরির বিষয়টি তদন্ত করে দেখছি।

 

শেয়ার