Top
সর্বশেষ

ধুনটে জুয়ার আসরে পুলিশের অভিযান অস্ত্রসহ গ্রেপ্তার ২

০৯ ফেব্রুয়ারি, ২০২২ ৫:৩৯ অপরাহ্ণ
ধুনটে জুয়ার আসরে পুলিশের অভিযান অস্ত্রসহ গ্রেপ্তার ২
জাহিদুল ইসলাম, ধুনট (বগুড়া) :

বগুড়ার ধুনট উপজেলায় জুয়া খেলার আসরে অভিযান চালিয়ে দেশীয় তৈরী ৫টি অস্ত্রসহ দুই জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো, ধুনট উপজেলার বেড়েরবাড়ি গোদাগাড়িপাড়া এলাকার মিজানুর রহমানের ছেলে রায়হান আলী (৩০) ও গাবতলী উপজেলার মাজবাড়ি গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে উকিল হোসেন (৩৪)।

বুধবার সকালের দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এরআগে মঙ্গলবার মধ্যরাতে উপজেলার নিমগাছি
ইউনিয়নের নাংলু হঠাৎপাড়া এলাকায় জুয়া খেলার আসরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার নাংলু গ্রাম এলাকায় দীর্ঘদিন ধরে রাতের বেলায় জুয়া খেলার আসর বসে। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে ৮-১০ জন যুবক জুয়া খেলার আসর বসায়। সংবাদ পেয়ে মঙ্গলবার রাত দেড়টার দিকে সেখানে অভিযান চালায় পুলিশ।

তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়াড়িরা পালিয়ে যাওয়ার চেষ্টাকালে রায়হান ও উকিলকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দেশীয় তৈরী ৪টি হাসুয়া ও ১টি বার্মিজ চাকু জব্দ করে। এদিকে পুলিশের অভিযান চলাকালে কৌশলে অন্য জুয়াড়িরা ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে। এ ঘটনায় এসআই আব্দুস ছালাম বাদি হয়ে অস্ত্র আইনে থানায় একটি মামলা দায়ের করেছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জুয়া খেলার আসর থেকে দুই জুয়াড়িকে আটকের পর অস্ত্র আইনের মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।

 

শেয়ার