Top
সর্বশেষ

শিশু ধর্ষণের অভিযোগে যুবদল নেতা গ্রেপ্তার

০৯ ফেব্রুয়ারি, ২০২২ ৫:৫১ অপরাহ্ণ
শিশু ধর্ষণের অভিযোগে যুবদল নেতা গ্রেপ্তার
মো. শফি উল্লাহ, ফেনী :

৭ বছরের নিজ শিশু কন্যা ধর্ষণ মামলার আসামী সোনাগাজী উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক ইমাম হোসেন মিসকিন গ্রেপ্তার এড়াতে পালিয়ে ছিলেন রাজবাড়ী জেলায়। সাবেক স্ত্রী মামলা দায়েরের পর লাপাত্তা ছিলেন যুবদল নেতা।

অবশেষে সোনাগাজী মডেল থানা পুলিশের একটি দল মঙ্গলবার রাতে তাকে রাজবাড়ী জেলার সদর উপজেলার একটি বাড়ি থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

বুধবার দুপুরে ফেনীর পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন সংবাদ সম্মেলনে বলেন, তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযুক্ত মিসকিনের অবস্থান নিশ্চিত হয়ে তাকে গ্রেফতার অভিযানে যায় পুলিশ। পরে পরিদর্শক(তদন্ত) সাইফুল ইসলাম, উপপরিদর্শক মাহবুব আলম সরকার ও সহকারী উপপরিদর্শক আব্দুল মতিন তাকে রাজবাড়ী থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

বুধবার দুপুরে সাত দিনের রিমান্ড চেয়ে তাকে ফেনীর আদালতে হাজির করা হয়। আদালত রিমান্ড শুনানীর দিন ধার্য করে তাকে ফেনী কানাগারে প্রেরণ করেন। ওসি আরো বলেন,গ্রেফতার মিসকিনের বিরুদ্ধে চুরি ডাকাতি নাশকতা ও প্রতারনার অভিযোগে সোনাগাজী মডেল থানায় ১৫ টি মামলা রয়েছে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার সোনাগাজী মডেল থানায় নিজ শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগ এনে মামলা করেন যুবদল নেতা মিসকিনের সাবেক স্ত্রী। মামলায় ধামাচাপা দেওয়ার অভিযোগ এনে চরদরবেশ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা আবুল কালামকে আসামী করা হয়। তবে ধর্ষণের অভিযোগ অস্বীকার করে যুবদল তখন দাবী করেন ৩০ জানুয়ারী পরকিয়া প্রেমের অভিযোগে স্ত্রীকে তালাকের পর সে ক্ষিপ্ত হয়ে স্বদলীয় ও সরকার দলের কয়েকজন নেতার ইন্ধনে তাকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়।

 

শেয়ার