Top
সর্বশেষ

শেরপুরে বিপুল পরিমানে ফেন্সিডিলসহ গ্রেপ্তার-১

১১ ফেব্রুয়ারি, ২০২২ ২:৩৮ অপরাহ্ণ
শেরপুরে বিপুল পরিমানে ফেন্সিডিলসহ গ্রেপ্তার-১
হাফিজুর রহমান লাভলু, শেরপুর :

শেরপুরের নালিতাবাড়ী সীমান্তবর্তী পানিহাটা এলাকা থেকে ভারতীয় দুই হাজার ৫৫ বোতল ফেনসিডিলের চালান জব্দ করেছে বিজিবি। একই সঙ্গে মাদক ব্যবসায়ী সাইফুল ইসলাম বাপ্পিকে (৩৫) আটক করা হয়েছে। ১০ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ভোররাত তিনটার দিকে নালিতাবাড়ী-হালুয়াঘাট সীমান্ত সড়কের পানিহাটা এলাকা থেকে এসব জব্দ করে রামচন্দ্রকুড়া বিজিবি ক্যাম্পের সদস্যরা।

বিজিবি সূত্র জানায়, বিজিবি’র নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ভোর রাত তিনটার দিকে ভারত ঘেঁষা পানিহাটা এলাকার নালিতাবাড়ী-হালুয়াঘাট সড়কে অভিযান চালায় রামচন্দ্রকুড়া বিজিবি ক্যাম্পের সদস্যরা। তাদের উপস্থিতি টের পেয়ে পিকআপ ও ইজিবাইক ভর্তি ভারতীয় ফেনসিডিলের চালান ফেলে পালিয়ে যায় চালক ও মাদক ব্যবসায়ীরা। এসময় দুই মোটরসাইকেলে সঙ্গে থাকা অপর দুই মাদক ব্যবসায়ীর একজন দৌড়ে পালাতে পারলেও সাইফুল ইসলামকে আটক করে বিজিবি সদস্যরা। পরে মাদকের চালান ও পরিবহণসহ তাকে রামচন্দ্রকুড়া ক্যাম্পে আনা হয়। এরপর বৃহস্পতিবার বিকেলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে থানা পুলিশের কাছে এসব হস্তান্তর করা হয়। জব্দকৃত ফেনসিডিলের বর্তমান মূল্য প্রায় ৩০ লক্ষাধিক টাকা বলে জানা গেছে।

রামচন্দ্রকুড়া বিজিবি ক্যাম্পের কমাণ্ডার নায়েক সুবেদার শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ভোর রাতে পানিহাটা সীমান্ত দিয়ে ভারত থেকে বাংলাদেশে ফেনসিডিলের চালান আনা হয়। বিষয়টি আমাদের গোয়েন্দা সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে মাদকের এ চালানটি জব্দ ও একজনকে আটক করা হয়।
নালিতাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বছির আহমেদ বাদল বিষয়টি নিশ্চিত করে জানান, এ বিষয়ে মামলা নেওয়া হয়েছে।

শেয়ার