Top

ম‌তি‌ঝিলের বিসিক ভবনে চল‌ছে হস্ত ও কুটিরশিল্প মেলা

০৭ মার্চ, ২০২২ ৮:৪২ অপরাহ্ণ
ম‌তি‌ঝিলের বিসিক ভবনে চল‌ছে হস্ত ও কুটিরশিল্প মেলা
নিজস্ব প্রতিবেদক :

রাজধানীর মতিঝিলে বিসিক ভবনে ক্ষুদ্র ও কুটিরশিল্পের উদ্যোক্তাদের অংশগ্রহ‌ণে শুরু হয়েছে পাঁচদিনব্যাপী হস্ত ও কুটিরশিল্প মেলা।

আজ (৭ মার্চ ২০২২ তারিখ) বিসিক চেয়ারম্যান মুহঃ মাহবুবর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন। স্মল মিডিয়াম এনটারপ্রাইজ ডেভেলপমেন্ট এন্ড রিসার্চ কাউন্সিল (এসডিআরসি) সার্বিক সহযোগিতায় এ মেলার আয়োজন করেছে বিসিক।

মেলার উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পরিচালক (শিল্প উন্নয়ন ও সম্প্রসারণ) মোহাম্মদ জাকির হোসেন; পরিচালক (বিপণন,নকশা ও কারুশিল্প) মোঃ আব্দুল মতিন; বিসিক সচিব মোঃ মফিদুল ইসলাম, বিসিক মহাব্যবস্থাপক ও অধ্যক্ষ বিসিক প্রশিক্ষণ ইনস্টিটিউট (স্কিটি) প্রকৌশলী মোঃ শফিকুল আলম, মহাব্যবস্থাপক (বিপণন) অখিল রঞ্জন তরফদারসহ বিসিকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীগণ।

মেলার স্টলগুলোতে বিসিক থেকে প্রশিক্ষণ গ্রহণকারীদের তৈরি হস্ত ও কুটির শিল্পজাত বিভিন্ন পণ্যসামগ্রী প্রদর্শন ও বি‌ক্রয় করা হ‌চ্ছে। মেলায় ক্রেতারা ৫০টি স্টল থেকে কারুপণ্য, নকশিকাঁথা, পাটপণ্য, বুটিকস পণ্য, জুয়েলারি, লেদারগুডস, অর্গানিক ফুডস, ইলেকট্রনিকস পণ্যসহ নিত্য ব্যবহার্য বিভিন্ন পণ্যসামগ্রী কিন‌তে পারছেন ক্রেতা সাধারণ। এ মেলা চলবে ১০ মার্চ পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা সকলের জন্য উন্মুক্ত।

 

শেয়ার