Top
সর্বশেষ

শেরপুরে মুজিববর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

১৮ মার্চ, ২০২২ ৫:৩০ অপরাহ্ণ
শেরপুরে মুজিববর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ
শেরপুর প্রতিনিধি :

শেরপুরে মুজিববর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার  ও প্রাইজমানির চেক বিতরণ করা হয়েছে।

শুক্রবার(১৮ মার্চ)  সকালে উপজেলার হলরুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরণপূর্বক বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি।

হুইপ আতিউর রহমানের সৌজন্য,সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা তনিমা আফ্রাদের সভাপতিত্বে  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও শেরপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, লসমনপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হাই প্রমুখ।

অনুষ্ঠানে  অন্যান্যদের মধ্যে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনছুর আহমেদ, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ মামুন, শেরপুর প্রেসক্লাবের সহ সভাপতি শহিদুল ইসলাম, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

আলোচনা অনুষ্ঠানের পরে প্রধান অতিথি হুইপ আতিউর রহমান আতিক এমপি চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে প্রাইসমানি ও ক্রেস্ট প্রদান সহ জাতীয় দলের ফুটবলার জহির রায়হানকে অনুদানের চেক প্রদান করেন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন।

শেয়ার