Top

চট্টগ্রামে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

২১ মার্চ, ২০২২ ১১:২১ পূর্বাহ্ণ
চট্টগ্রামে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫
চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রামের লোহাগাড়ায় ট্রাক ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ৫। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আধুনগর বাস স্টেশনের দক্ষিণ দিকে দুই গাড়ি পৌঁছতেই ভোরের আলো ফোটার আগ মুহূর্তেই হয় মুখোমুখি সংঘর্ষ।

আর এতেই ট্রাক চাপায় দুমড়ে মুচড়ে যায় প্রাইভেটকারটি। ঘটনাস্থলেই মারা যান চারজন। একই ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে নেয়ার পর আরেকজনের মৃত্যু হয়।

সোমবার (২১ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আধুনগর বাস স্টেশনের দক্ষিণ দিকে এ দুর্ঘটনা ঘটে।
আহতদের সকলের পরিচয় নিশ্চিত হওয়া না গেলেও ঘটনাস্থলে হারুন নামে একজন আইনজীবী ও চমেক হাসপাতালে নেওয়ার পর হুমায়ন নামে একজনের পরিচয় পাওয়া গেছে।

স্থানীয় আধুনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ নাজিম উদ্দিন বলেন, ‘সোমবার ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আধুনগর বাস স্টেশনের দক্ষিণ দিকে কক্সবাজারমুখি একটি কারের সাথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চারজন নিহত হয়। গুরুতর আহত একজনকে উদ্ধার করে ফায়ার সার্ভিস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। নিহতরা সবাই প্রাইভেট কারের যাত্রী।’

দোহাজারী হাইওয়ে থানার ইনচার্জ পরিদর্শক সিরাজুল ইসলাম বলেন, ‘মহাসড়কের আধুনগরে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় চারজন নিহত হয়েছে। গুরুতর আহত একজনকে প্রথমে উপজেলা হাসপাতালে সেখান থেকে চট্টগ্রামে নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় চালক পালিয়ে গেলেও মাটি বহনকারী ট্রাকটি (চট্টমেট্রো-ট-১২-০৩১৫) জব্দ করা হয়েছে। একই সঙ্গে সড়ক থেকে দুর্ঘটনার শিকার চট্টমেট্রো-গ-১১-০০৫২ নম্বরের নীল রংয়ের প্রাইভেট কারটিকেও সরিয়ে নেওয়া হয়েছে।’

এদিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে কর্মরত জেলা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আলাউদ্দীন তালুকদার বলেন, দুর্ঘটনায় গুরুতর আহত প্রাইভেটকারের যাত্রী হুমায়নকে (২৫) সকাল পৌনে নয়টার দিকে হাসপাতালে আনা হয়। তখন জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত হুমায়ন লোহাগাড়া চুনতি মেহেরুন্নিছা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন আবদুল মাজেদের ছেলে।

শেয়ার