Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

‘বৃদ্ধাশ্রম’ নিয়ে আসছে রুবেল-ববি

২২ মার্চ, ২০২২ ২:০৬ অপরাহ্ণ
‘বৃদ্ধাশ্রম’ নিয়ে আসছে রুবেল-ববি
বিনোদন ডেস্ক :

জনপ্রিয় গায়ক ও সুরকার এসডি রুবেল চলচ্চিত্রে পা রেখেছেন অনেক আগেই। এর মাঝে নাম লেখান পরিচালনায়। তার পরিচালনায় নির্মিত হয়েছে ‘বৃদ্ধাশ্রম’ নামের একটি সিনেমা। যেখানে নায়ক হিসেবে অভিনয় করেছেন তিনি।

গত ২৫ ফেব্রুয়ারি সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনা পরিস্থিতির কারণে এটির মুক্তির তারিখ পরিবর্তন করেছেন রুবেল। তার নতুন ঘোষণা অনুযায়ী আগামী রোজার ঈদে মুক্তি পাবে সিনেমাটি।

এ প্রসঙ্গে এসডি রুবেল বলেন, ‘এই সিনেমার মাধ্যমে সামাজিক কিছু বিষয় তুলে ধরা হয়েছে। গল্পের কারণেই দর্শক আগ্রহ নিয়ে সিনেমাটি দেখবে। বর্তমান পরিস্থিতি অনুকূলে না থাকায় আগামী ঈদে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছি। আশা করছি দর্শক হলে এসে সিনেমাটি উপভোগ করবে।’

নিজের পরিচালিত সিনেমাটির নায়ক রুবেল নিজেই। তার নায়িকা হিসেবে রয়েছে ববি। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন হাসান ইমাম, প্রবীর মিত্র, আফজাল শরীফ, শম্পা রেজা, মাহমুদুল ইসলাম মিঠু, জাহানারা আহমেদ, দীপক কর্মকার, হাফিজুর রহমান সুরুজ প্রমুখ। এই সিনেমার সুরকার ও সংগীত পরিচালক এসডি রুবেল।

শেয়ার