Top

ফরিদপুরের চরভদ্রাসনে চাচাকে কুপিয়েছে ভাতিজা

২৫ মার্চ, ২০২২ ১২:২৬ অপরাহ্ণ
ফরিদপুরের চরভদ্রাসনে চাচাকে কুপিয়েছে ভাতিজা
চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি :

ফরিদপুরের চরভদ্রাসনে পূর্ব শত্রুতার জেড় ধরে ইলিয়াস ফকির(৪৬) নামে এক ব্যক্তিকে এলোপাথারি ভাবে কুপিয়েছে তার ভাতিজা শাহিন ফকির(২৪)। বৃহস্পতিবার (২৪ মার্চ) রাত দশটার দিকে বালিয়াডাঙ্গী গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর শাহিন পলাতক রয়েছেন। ইলিয়াস ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।

সৌদী প্রবাসী ইলিয়াস ওই গ্রামের মৃত মেছের ফকিরের দ্বিতীয় পূত্র। ছয় মাস ধরে তিনি ছুটিতে এসেছেন। ইলিয়াসের আপন বড় ভাই রহিম ফকির(৫১) এর ছেলে শাহিন। স্থানীয়রা জানান শাহিন বখাটে প্রকৃতির। তার সম্পর্কে এলাকায় নানা অঘটন ঘটানোর অভিযোগ রয়েছে।

মুঠোফোনে ইলিয়াস ফকির ও তার স্ত্রী হাসিনা আক্তার বলেন তাদের সাথে জমিজমা সংক্রান্ত বিরোধ রয়েছে। ঘটনার পূর্বে তিনি শাহিনের ভগ্নিপতি ওবায়দুরের সাথে কথা বলছিলেন। সে সময় উভয়ের পারিবারিক বিভিন্ন বিষয়ে কথা হয়। কথা শেষে তিনি ওযু করতে যাচ্ছিলেন হঠাৎ পেছন থেকে শাহিন এসে এলোপাথারি কোপতে শুরু করেন। পরে তার স্ত্রী ও অন্যান্য লোকজন এসে তাকে উদ্ধার করে চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে তাকে ফরিদপুরে রেফার্ড করেন।

এ বিষয়ে শাহিনের মা সুফিয়া বেগম(৪৩) কোপানোর কথা স্বীকার করে বলেন ইলিয়াস আগে শাহিনকে মারতে আসলে শাহিন তখন তাকে আঘাত করে।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জিয়ারুল ইসলাম কোপানোর বিষয়ে নিশ্চিত করে বলেন প্রাথমিক ভাবে জমিজমা সংক্রান্ত বিরোধে এ ঘটনা হয়েছে বলে ধারনা করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে আসল ঘটনা জানা যাবে এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার