Top

পুলিশ সুপারের সাথে পিরোজপুর প্রেসক্লাবের মতবিনিময়

২৫ মার্চ, ২০২২ ১:০৬ অপরাহ্ণ
পুলিশ সুপারের সাথে পিরোজপুর প্রেসক্লাবের মতবিনিময়
পিরোজপুর প্রতিনিধি :

পিরোজপুরের পুলিশ সুপারের সাথে পিরোজপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ মার্চ) জেলা পুলিশ অফিসের সম্মেলন কক্ষে পুলিশ সুপারের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান পিপিএম সেবা।

এছাড়াও বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ ও প্রশাসন মোল্লা আজাদ হোসেন, পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মনিরুজ্জামান নাসিম আলী, পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি এস এম রেজাউল ইসলাম শামীম, সাধারণ সম্পাদক এস এম তানভীর আহম্মেদ, সহ সাধারণ সম্পাদক জিয়াউল হক, কোষাধ্যক্ষ হাসিবুল ইসলাম হাসান, সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক দিপংঙ্কর মাতা মিন্টু প্রমুখ।

এসময় পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান পিপিএম সেবা বলেন, সংবাদিকরা সমাজের দর্পন তাই সাংবাদিকদের সবসময় চোখ কান খোলা রেখে সংবাদ প্রকাশ করতে হবে। সোর্স কে গুরুত্ব না দিয়ে তথ্য কে যাচাই বাচাই করে সত্য ও বস্তনিষ্ঠতা বাজয় রাখে সংবাদ প্রকাশ করা উচিত।

গণমাধ্যম স্বাধীন কিন্ত এই সুযোগে কোন ব্যাক্তি বা দলের স্বার্থরক্ষার্থে যেনো সংবাদিকদের কে ব্যবহার করতে না পারে সেদিকে সবাইকে সর্তক থাকতে হবে। এসময় জেলার সাংবাদিকরা সত্য ও বস্তনিষ্ঠ সংবাদ প্রচার ও প্রকাশে অন্যায় ভাবে কোন ব্যাক্তি বা দলের হুমকির বা হামলার সস্মুখিন হলে জেলা পুলিশ পাশে থাকার প্রতিশ্রুতি দেন পুলিশ সুপার।

শেয়ার