Top

টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

২৬ মার্চ, ২০২২ ৪:৩৪ অপরাহ্ণ
টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন
টাঙ্গাইল প্রতিনিধি :

সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে ৩১ বার তোপধ্বনি, ফুলেল শ্রদ্ধাঞ্জলি, কুচকাওয়াজ ও মুক্তিযোদ্ধা সমাবেশসহ নানা কর্মসূচির মধ্য দিয়ে টাঙ্গাইলে স্বাধীনতা দিবস পালন করা হয়েছে।

শনিবার ( ২৬ মার্চ) সকালে সূর্যোদয়ের পর টাঙ্গাইল স্টেডিয়ামে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিশু-কিশোরদের আয়োজনে কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. আতাউল গনি ও পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। এছাড়া বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক-সামাজিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানসহ সর্বস্তরের জনগণ এসব কর্মসূচিতে অংশ নিয়েছেন। এছাড়া বিভিন্ন উপজেলাগুলোতে যথাযোগ্য মর্যাদায় দিবস পালিত হয়।
জেলা প্রশাসক কার্যালয়ের সামনে শহীদ বেদীতে প্রথমে জেলা প্রশাসনের পক্ষে জেলা প্রশাসক ড. আতাউল গনি ফুলেল শ্রদ্ধাঞ্জলি জানান।

এরপর পরই জেলা পুলিশের পক্ষে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, স্বাস্থ্য বিভাগের পক্ষে সিভিল সার্জন ডা. আবুল ফজল সাহাবুদ্দিন খান, জেলা পরিষদের পক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা ফরহাদ হোসেন, টাঙ্গাইল পৌরসভার পক্ষে মেয়র সিরাজুল হক আলমগীর, সদর উপজেলা পরিষদের পক্ষে চেয়ারম্যান শাহজাহান আনছারীসহ বিভিন্ন রাজনীতিক, সামাজিক এবং সরকারের বিভিন্ন দপ্তরের পক্ষ থেকে শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়। শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

শেয়ার