Top

মুকসুদপুরে সড়ক দুর্ঘটনায় ইউপি চেয়ারম্যান নিহত

২৭ মার্চ, ২০২২ ১০:৫০ পূর্বাহ্ণ
মুকসুদপুরে সড়ক দুর্ঘটনায় ইউপি চেয়ারম্যান নিহত
গোপালগঞ্জ প্রতিনিধি :

গোপালগঞ্জের মুকসুদপুরে মোটর সাইকেল দূর্ঘটনায় বাটিকামারী ইউনিয়নের চেয়ারম্যান ও মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহ্ আকরাম জাফর ফকির (৭২) নিহত হয়েছেন।

শনিবার (২৬ মার্চ) সন্ধ্যায় গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে দুপুর মুকসুদপুর-বরইতলা সড়কের বনগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আবু বকর মিয়া নিহত হবার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। নিহতে পরিবার জানায়, মুকসুদপুর থেকে স্বাধীনতা দিবসের একটি আলোচনা সভা শেষে মোটর সাইকেল যোগে নিজ বাড়ী বাটিকামারীতে ফিরছিলেন।

এসময় মুকসুদপুর-বরইতলা সড়কের বনগ্রাম এলাকায় বিপরিত দিক থেকে আসা একটি ভ্যানগাড়ীর সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটলে মারাত্মকআহত হন।

পরে স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

দুর্ঘটনায় নিহত শাহ আকরাম জাফর ফকির বাটিকামারী ইউনিয়ন পরিষদের তিনবার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। স্থানীয় আওয়ামীলীগের রাজনীতিতে দীর্ঘ পদচারণা এবং অবদান রেখেছেন তিনি।

তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি গভীর শোক প্রকাশ করেছেন।

 

শেয়ার