Top

গোপালগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১৫

২৭ মার্চ, ২০২২ ১১:০৫ পূর্বাহ্ণ
গোপালগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১৫
গোপালগঞ্জ প্রতিনিধি :

গোপালগঞ্জে পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষনা না হলেও নির্বাচনী প্রচার প্রচারনাকে কেন্দ্র করে দুই গ্রুপে মধ্যে সংঘর্ষে অন্তত: ১৫ জন আহত হয়েছে।

শনিবার (২৬ মার্চ) রাতে গোপালগঞ্জ সদর উপজেলার ফকিরকান্দিতে এ সংঘর্ষের ঘটনা ঘটে। গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মনিরুল ইসলাম সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করেছেন।

আহতরা জানায়, গোপালগঞ্জ পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ডে কাউন্সিলর পদে জগলুল কাদের নয়ন ও একই এলাকার মো: ইকবাল শেখ প্রার্থীতা ঘোষনা করে। শনিবার ( ২৬ মার্চ) রাতে সমর্থকদের নিয়ে প্রচারনায় নামে সম্ভব্যপ্রার্থী জগলুল কাদের নয়ন। এসময় নির্বাচনী প্রচারণাটি ফকিরকান্দি এলাকায় আসলে অপর সম্ভাব্য প্রার্থী মো: ইকবাল শেখ ও তার লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সম্ভাব্য প্রার্থী জগলুল কাদের নয়ন ও তার সমর্থকদের উপর হামলা চালায়। এতে সংঘর্ষ বেঁধে গেলে দুই পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হন। মারাত্মক আহত ১০ জনকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো: মনিরুল ইসলাম জানান, সংঘর্ষে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এখন পযর্ন্ত কোন পক্ষই অভিযোগ দায়ের করেনি।

শেয়ার