Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

বাঘ-সিংহের ডেরায় সস্ত্রীক নিলয়, খেলেন ধাওয়া!

২৭ মার্চ, ২০২২ ৩:২১ অপরাহ্ণ
বাঘ-সিংহের ডেরায় সস্ত্রীক নিলয়, খেলেন ধাওয়া!
বিনোদন ডেস্ক :

দুনিয়ার হিংস্র প্রাণী হিসেবে খ্যাত সিংহ ও বাঘের ডেরায় সস্ত্রীক হাজির হয়েছিলেন ছোট পর্দার অভিনেতা নিলয় আলমগীর। শুধু দেখা বা ছবি তোলাই নয়, তাদের গায়ে হাত দিয়ে আদরও করেছেন দম্পতি!

তবে সেটা করতে গিয়ে পিলেও চমকে গেছে তাদের। ক্ষুব্ধ সিংহ ছুটে এসেছিল থাবা দিতে। তবে শিকলে বাধা থাকায় বিপত্তি আর হয়নি।

সম্প্রতি দুবাই গিয়েছেন এই দম্পতি। সেখানে একটি ব্যক্তিগত চিড়িয়াখানায় বন্যপ্রাণী দেখতে যান তারা। শখের বসে করেছেন ভিডিওও। তখনই বিষয়টি ঘটে।

নিলয় ভিডিওটি প্রকাশ করেছেন নিজের ভেরিফাইড ফেসবুক পেজে। এর শুরুতে এই তারকার স্ত্রী তাসনুভা তাবাসসুম হৃদিকে বলতে শোনা যায়, তারা বাঘ-সিংহকে জড়িয়ে ধরতে পারবেন বলেই এই ব্যক্তিগত চিড়িয়াখানাটিতে গিয়েছেন। এরপর দেখা যায় ভয়ে ভয়ে তারা দুজন পালাক্রমে বাঘ ও সিংহের কাছে যান এবং হাত দিয়ে আদর করেন। আর তখনই একটি সিংহ থাবা দিতে ছুটে আসে।

নিলয় তার ভক্তদের উদ্দেশে বলেন, ‘দুবাইতে আসার প্রথম আকর্ষণই ছিল এই চিড়িয়াখানাটি দেখা। আসলে হৃদির ইচ্ছে ছিল সে বাঘ ও সিংহকে স্পর্শ করবে, তাদের সঙ্গে খেলবে! যদিও সবকিছু সম্ভব হয়নি। কিন্তু সব মিলিয়ে অভিজ্ঞতাটা বেশ রোমাঞ্চকর।’

২০২১ সালে ১১ আগস্ট প্রেমিকা তাসনুভা তাবাসসুম হৃদিকে বিয়ে করেন নিলয় আলমগীর। ২০২০ সালের ফেসবুকের মাধ্যমে তাদের পরিচয় হয়। বিয়ের পর বিভিন্ন সময় তাদের ঘুরতে ও সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে দেখা গেছে।

গত সপ্তাহে বাংলাদেশ থেকে তুরস্ক যান এই দম্পতি। সেখানে দেশটির নানা ঐতিহাসিক দর্শনীয় স্থান ঘুরে দেখেন তারা। এরপর সেখান থেকে দুবাই উড়াল দেন নিলয়-হৃদি।

 

শেয়ার