Top

ভোলায় দুই বখাটের জরিমানা

০২ এপ্রিল, ২০২২ ১০:২৭ পূর্বাহ্ণ
ভোলায় দুই বখাটের জরিমানা
কামরুজ্জামান শাহীন,ভোলা :

ভোলার চরফ্যাশনে স্কুল ও কলেজ ছাত্রীকে ইভটিজিং করার অভিযোগে মো. শাহীন (১৯) ও মো. শরীফ (১৮) নামের দুই বখাটের ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। ভবিষ্যতে এমন ঘটনা না করার শর্তে অভিভাবকদের কাছ থেকে স্টাম্পে মুচলেকা নিয়ে তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে।
শুক্রবার (১ এপ্রিল) বিকাল ৪ টার দিকে চরফ্যাশন উপজেলা সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্টেট্র মোহাম্মদ আবু আবদুল্লাহ খান এ রায় দেন।
বখাটে মো. শাহীন উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের উত্তর চরআইচা গ্রামের আব্দুল মালেকের ছেলে। সে শশীভূষণ বেগম রহিমা কলেজের প্রথম বর্ষের ছাত্র। শাহিন দীর্ঘদিন ধরে একই ইউনিয়নের প্রতিবেশীর মেয়েকে স্কুলে যাওয়া আসার পথে কুপ্রস্তাব দিয়ে আসছে। মো. শরীফ চরফ্যাশন পৌরসভা ২ নং ওয়ার্ডের মো. সোহাগের ছেলে। সে পেশায় একজন বোরাক চালক। শরীফ দীর্ঘদিন দরে চরফ্যাশন ফাতেমা মতিন মহিলা কলেজের ছাত্রীদের বিভিন্ন ভাবে ইভটিজিং করে আসছে।
নাম প্রকাশে অনিচ্ছুক উপজেলার শশীভূভণ থানার উত্তর চরআইচা মাধ্যমিক বিদ্যালয়ের এক শিক্ষক বলেন, গত বৃস্পতিবার আমাদের স্কুলের ৮ম শ্রেনীতে পড়ুয়া এক ছাত্রীকে বহিরাগত বখাটে শাহিন নামে এক যুবক ইভটিজিং করেন। এতে ওই ছাত্রী তাৎক্ষণিক আমাদেরকে জানালে আমরা শশীভূষণ থানা পুলিশকে অবগত করলে থানা পুলিশ এসে বখাটে শাহিনকে আটক করেন।
চরফ্যাশন ফাতেমা মতিন মহিলা কলেজের নাম প্রকাশে অনিচ্ছুক এক শিক্ষক জানান, বখাটে শরীফ দীর্ঘদিন কলেজের ছাত্রীদের ইভটিজিং করে আসছে। শুক্রবার দুপুরে পুলিশ তাকে আটক করে।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, শুক্রবার ( ১ এপ্রিল) বিকালে তাদেরকে চরফ্যাশন উপজেলা সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্টেট্র মোহাম্মদ আবু আবদুল্লাহ খানের আদালতে হাজির করলে আদালত মো. শাহীন কে ১ হাজার টাকা ও শরীফকে ৪ হাজার টাকা জরিমানা করেন। ভবিষ্যতে এমন ঘটনা না করার শর্তে অভিভাবাকদের কাছ থেকে স্টাম্পে মুচলেকা নিয়ে তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে।
শশীভূষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান পাটোয়ারী ও চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম মিয়া এ তথ্য নিশ্চিত করেন।

শেয়ার