Top

কেশবপুরে ভ্রাম্যমাণ বইমেলার সমাপণী

০২ এপ্রিল, ২০২২ ৬:৪২ অপরাহ্ণ
কেশবপুরে ভ্রাম্যমাণ বইমেলার সমাপণী
কেশবপুর প্রতিনিধি :

কেশবপুরে বিশ্বসাহিত্য কেন্দ্রের উদ্যোগে অনুষ্ঠিত ৪ দিনব্যাপী ভ্রাম্যমাণ বইমেলার সমাপণী হয়েছে। শনিবার সন্ধ্যায় কেশবপুর শহরের আবু শারাফ সাদেক অডিটোরিয়ামে ওই বইমেলা শেষ হয়। কেশবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেন এ ভ্রাম্যমাণ বইমেলার উদ্বোধন করেন।

ভ্রাম্যমাণ বইমেলার ইনচার্জ দেবজ্যোতি মন্ডল বলেন, দেশব্যাপী ‘আলোকিত মানুষ’ গড়ার আন্দোলনের অংশ হিসেবে বিশ্বসাহিত্য কেন্দ্রের বিশেষ উদ্যোগে এই ভ্রাম্যমাণ বইমেলা অনুষ্ঠিত হয়েছে। ভ্রাম্যমাণ বইমেলায় ছিল বিশ্বসাহিত্য কেন্দ্রের প্রকাশনাসহ দেশি- বিদেশি সকল প্রখ্যাত প্রকাশনা কর্তৃক প্রকাশিত ১০ হাজারের বেশি বিখ্যাত বই।

এছাড়া ছিল দেশি-বিদেশি বিভিন্ন লেখকদের বিখ্যাত উপন্যাস, গল্প, রম্য রচনা, ভ্রমণ কাহিনী, কবিতা, প্রবন্ধ, নাটক, জীবনীগ্রন্থ থেকে শুরু করে ধর্ম, দর্শন, বিজ্ঞান, সায়েন্স ফিকশন, ভৌতিক উপন্যাস, রূপকথা, অনুবাদগ্রন্থ, ইতিহাস, সমাজতত্ত্ব, স্বাস্থ্য- চিকিৎসা, রান্না, ব্যায়াম, কম্পিউটারসহ ভাষা শেখার বই।

ভ্রাম্যমাণ বইমেলার ইনচার্জ দেবজ্যোতি মন্ডল বলেন, গত ৩০ মার্চ থেকে অনুষ্ঠিত ৪ দিনব্যাপী এ ভ্রাম্যমাণ বইমেলায় বিভিন্ন লেখকের প্রায় ৩ শতাধিক বই বিক্রি হয়েছে।

 

শেয়ার