Top

জীবননগরে ট্রাক্টর উল্টে শিক্ষানবিশ চালকের মৃত্যু

০৪ এপ্রিল, ২০২২ ৫:১৯ অপরাহ্ণ
জীবননগরে ট্রাক্টর উল্টে শিক্ষানবিশ চালকের মৃত্যু
জামাল হোসেন খোকন, জীবননগর (চুয়াডাঙ্গা) :

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার নারায়নপুর-গঙ্গাদাসপুর অভ্যন্তরীণ সড়কের ওপর ইটভাটার মাটি টানা ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গর্তে উল্টে গিয়ে ট্রাক্টরে নিচে চাপা পড়ে ড্রাইভারের পাশে বসে থাকা শিক্ষানবিশ চালক ঘটনাস্থলেই নিহত হয়েছে। ঘটনাটি সোমবার সকাল ছয়টার দিকে সংঘটিত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান,জীবননগর উপজেলার ভাই ভাই ইটভাটার ট্রাক্টর ড্রাইভার হানিফ প্রতিদিনের মত রোববার রাত থেকে সোমবার সকাল ছয়টা পর্যন্ত ইটভাটায় মাটি টানতে থাকে। তার এ কাজে সহযোগী হিসাবে ছিলেন শিক্ষানবিশ চালক হাসান(১৪)। সোমবার সকাল ছয়টার দিকে চালক হানিফ শিক্ষানবিশ চালক হাসানকে তার পাশের সিটে বসিয়ে নিয়ে ইটভাটায় যাচ্ছিলেন।

হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর সড়কের পাশে থাকা গর্তে উল্টে যায় এক সময় হাসান ট্রাক্টরের সিট থেকে ট্রাক্টরের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। নিহত হাসান উপজেলার গোয়ালপাড়া গ্রামের দিনমজুর আলী হোসেনের ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) স্বপন কুমার দাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,মৃত্যুর ব্যাপারে পরিবারের আপত্তি না থাকায় বিনা ময়না তদন্তে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

শেয়ার