Top

ফরিদগঞ্জ পৌরসচিবের ইন্তেকাল

০৫ এপ্রিল, ২০২২ ১১:১৮ পূর্বাহ্ণ
ফরিদগঞ্জ পৌরসচিবের ইন্তেকাল
ফরিদগঞ্জ(চাঁদপুর) প্রতিনিধি :

চাঁদপুরের ফরিদগঞ্জ পৌরসভার সচিব ও বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সভাপতি এ কে এম খোরশেদ আলম আর নেই।
তিনি সোমবার দিনগত রাত ১.৩০ মিনিটে ঢাকার ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল (ইন্না…… রাজেউন) করেন। তিনি দীর্ঘদিন লিভার সিরোসিসসহ বিভিন্ন রোগে ভুগছিলেন।

সর্বশেষ গত প্রায় একমাস ধরে তিনি ল্যাব এইডে চিকিৎসাধীন ছিলেন। আইসিইউ বেডে চিকিৎসাধীন ছিলেন। ইতিপুর্বে তিনি বেশ কয়েকবার গুরুতর অসুস্থ হয়ে চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ হয়ে পৌরসভার সচিব হিসেবে কাজ করে যাচ্ছিলেন।

পৌরসভা সূত্রে জানা গেছে, তিনি ১৯৯৪ সালের ৪ এপ্রিল তৎকালিন ফরিদগঞ্জ উত্তর ইউনিয়ন পরিষদ সচিব হিসেবে যোগদান করেন। পরবর্তীতে ফরিদগঞ্জ উত্তর ইউনিয়নটি পৌরসভায় উন্নিত হলে পর্যায়কমে পদোন্নতি পেয়ে পৌর সচিব হিসেবে সর্বশেষ দিন পর্যন্ত কাজ করে গেছেন।
এদিকে ফরিদগঞ্জ পৌরসভার সচিব ও বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের চাঁদপুর জেলা শাখার সভাপতি এ কে এম খোরশেদ আলম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ফরিদগঞ্জ পৌরসভার মেয়র যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, ফরিদগঞ্জ প্রেসক্লাব, বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের চাঁদপুর জেলা শাখা ও বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের ফরিদগঞ্জ উপজেলা শাখার নেতৃবৃন্দ।
পৌর কর্তৃপক্ষ জানায়, মরহুমের প্রথম জানাজা ফরিদগঞ্জ পৌরসভা কার্যালয়ে  মঙ্গলবার (৫ এপ্রিল) অনুষ্ঠিত হবে। তবে এখনো সময় নির্ধারিত হয়নি।

শেয়ার