Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

ঈদের পর নতুন সিনেমার ঘোষণা দিবেন চিত্রনায়িকা রোজিনা

০৫ এপ্রিল, ২০২২ ২:১৪ অপরাহ্ণ
ঈদের পর নতুন সিনেমার ঘোষণা দিবেন চিত্রনায়িকা রোজিনা
বিনোদন ডেস্ক :

ঢাকাই চলচ্চিত্রের সত্তর-আশি দশকের জনপ্রিয় নায়িকা রোজিনা। সম্প্রতি সিনেমা নির্মাণে যুক্ত হয়েছেন তিনি। শেষ হয়েছে তার নির্মিত সিনেমা ‘ফিরে দেখা’র কাজ। সরকারি অনুদানে নির্মিত সিনেমাটি  রয়েছে মুক্তির অপেক্ষায়।

তিনি আবার ঘোষণা দিলেন নতুন সিনেমা নির্মাণের। নাম চূড়ান্ত না হওয়া সিনেমাটির আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেবেন তিনি ঈদের পর। তার কিছুদিন পরেই শুরু হবে সিনেমাটির শুটিং।

এ প্রসঙ্গে চিত্রনায়িকা রোজিনা বলেন, ‘নাটক তো অনেক বানিয়েছি। কিন্তু সিনেমা নির্মাণ নিয়ে মনের ভিতর  ভীতি ছিল। প্রথম সিনেমা নির্মাণের পরেই সেই ভীতি কেটে গেছে। আশা করছি সব কিছু ঠিকঠাক থাকলে নিয়মিতভাবেই সিনেমা পরিচালনা শুরু করব।

সবাই কাছে  দোয়া চেয়ে তিনি বলেন, ‘আমি যেন সুস্থভাবে আগামীর সময়গুলো অতিক্রম করতে পারি’।

এদিকে তথ্য মন্ত্রণালয়ের চলচ্চিত্র অনুদান কমিটির সদস্য হিসেবেও দায়িত্ব পালন করে যাচ্ছেন রোজিনা।

সর্বশেষ তিনি আলোচনায় এসেছিলেন জন্মস্থান রাজবাড়ী জেলার গোয়ালন্দে একটি দৃষ্টিনন্দন মসজিদ নির্মাণ করে। যেটি গত ১ মার্চ উন্মুক্ত করা হয়েছে সবার জন্য।

শেয়ার