Top
সর্বশেষ

শশুর বাড়ীর নির্যাতন সইতে না পেরে আত্মগোপনে বৃষ্টি

০৫ এপ্রিল, ২০২২ ২:১০ অপরাহ্ণ
শশুর বাড়ীর নির্যাতন সইতে না পেরে আত্মগোপনে বৃষ্টি
হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি :

চারদিন ধরে নিখোঁজ গৃহবধূ বৃষ্টি দেবনাথ। স্বামী, শ্বাশুড়ি আর জায়ের নির্যাতন সইতে না পেরে গত শুক্রবার দুপুরে নিরুদ্দেশে চলে যায় গৃহবধূ বৃষ্টি দেবনাথ। স্বামীর বাড়ী থেকে নিখোঁজ হয় বৃষ্টি। থানায় স্বামী যুবরাজ দেবনাথ নিখোঁজ ডায়েরী করলেও বৃষ্টির মা-বাবাকে বিষয়টি জানানো হয়নি।

খবর পেয়ে সোমবার বিকালে বৃষ্টির মা-বাবা মেয়ের খোঁজে হাজীগঞ্জ উপজেলার ৬নং বড়কুল পূর্ব ইউনিয়নের সোনাইমুড়ি সূত্রধর বাড়ীর যুবরাজ দেবনাথের বাড়ীতে যায়। এদিকে একই দিনে স্বামী যুবরাজের করা নিখোঁজ ডায়েরীর তদন্ত কাজে ওই বাড়ীতে হাজির হয় হাজীগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা আজিজ। তিনি দ্রুত গৃহবধূ বৃষ্টি দেবনাথকে খোঁজ করে উপস্থিত করানোর নির্দেশ দেন স্বামীর পক্ষদয়কে।

দুই বছর আগে ঢাক-ঢোল পিটিয়ে বিয়ে হয় বৃষ্টির আর যুবরাজের। যুবরাজ সোনাইমুড়ি রাধা বল্লব দেবনাথের ছোট ছেলে। আর বৃষ্টি কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার উত্তর হাওলা দেবনাথ বাড়ীর প্রাণ কৃষ্ণ দেবনাথ মেয়ে। বিয়ের পর থেকে শ্বশুর বাড়ির নির্যাতনের শিকার হয়ে আসছিল বৃষ্টি।

সরজমিনে সোনাইমুড়ি গ্রামে গেলে জানা যায়, বৃষ্টি নিখোঁজের আগের দিন তার মা ও ভাই প্রায় আট মাস পর মেয়েকে দেখতে যায়। বৃহস্পতিবার বিকালে তার শ্বাশুড়ী বাড়ীতে এসে মেহমান দেখে তাড়িয়ে দেয়। সেই অপমান সইতে পারেনি মেয়ে বৃষ্টি। ঐ সাত-আট মাস মুঠফোনেও কথা বলতে দেয়নি পাষান্ড স্বামীর পরিবার। এখন নিখোঁজ মেয়েকে একনজর দেখতে চান মা ভগবতী দেবনাথ।

বৃষ্টির বাবা প্রাণ কৃষ্ঞ দেবনাথ ঝালমুড়ি বিক্রেতা। সহজসরল এই মানুষটি জানান বৃষ্টিকে বিয়ের একাধিকবার যৌতেুকের টাকা দিতে হয়েছে।

জানতে চাইলে বৃষ্টিকে খোঁজা হচ্ছে বলে স্বামী যুবরাজ ক্যামেরার সামনে আর কথা বলতে রাজি হননি। তবে তার মা ও বড় ভাই বাণিজ্য প্রতিদিনকে জানান, বৃস্পতিবার রাতে যুবরাজ তার স্ত্রীকে চড়-থাপ্পর দিয়েছে। তারপর শুক্রবার সকালে বাড়ী থেকে বেরিয়ে পড়েন বৃষ্টি।

এদিকে হাজীগঞ্জ থানা উপ-পরিদর্শক আজিজ জানান, নিখোঁজ ডায়রীতে বৃষ্টি দেড় লাখ টাকা ও দুই ভরি স্বর্ণ নিয়ে চলে গেছে বলে দাবী করে স্বামী যুবরাজ। তবে প্রাথমিক তদন্ততে বৃষ্টি শ্বশুর বাড়ীর নির্যাতেনের শিকার হয়েছে আত্মগোপনে চলে গেছে। বৃষ্টিকে দ্রুত বের করে দিতে স্বামীর পরিবারকে তাগিদ দেয়া হয়েছে।

শেয়ার