Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

নাইক্ষ্যংছড়িতে বিপুল পরিমানে ইয়াবাসহ আটক-১

০৫ এপ্রিল, ২০২২ ৫:৩৭ অপরাহ্ণ
নাইক্ষ্যংছড়িতে বিপুল পরিমানে ইয়াবাসহ আটক-১
আকাশ মারমা মংসিং, বান্দরবান :

নাইক্ষ্যংছড়িতে অভিযানে চালিয়ে ১৯ হাজার ৪২ পিস ইয়াবা সহ আব্দুল শুকুর (৩০) একজনকে আটক করেছে বিজিবি। আটককৃত আব্দুর শুকুর (৩০),সে নাইক্ষ্যংছড়ি উপজেলার জামছড়ি গ্রামে সৈয়দ হোসেন ছেলে।

মঙ্গলবার (৫ এপ্রিল) দিবাগত রাতে সদর ইউনিয়নের আশারতলীর জামছড়ি এলাকায় ইয়াবাসহ তাকে আটক করে।

বিজিবি তথ্য মতে, পার্শ্ববর্তী মায়ানমার ইয়াবা ব্যবসায়ীর কাছ থেকে ইয়াবা ক্রয় করে বাংলাদেশে নিয়ে আসছে এমন গোপন তথ্য পায় ফাঁদ পেতে থাকে বিজিবি।পরে ইয়াবা নিয়ে আসার সময় বিজিবির উপস্থিতি বুঝতে পেরে পলায়নরত অবস্থায় বিজিবি টহল দল তাকে আটক করে।

এসময় আটককৃত ব্যক্তিকে তল্লাসি করলে তার হেফাজতে থাকা সাদা শপিং ব্যাগের ভিতর ১৯ হাজার ৪২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর জন্য লিখিত এজাহার দাখিল করে ও আসামীকে নাইক্ষ্যংছড়ি থানায় হস্তান্তর করেন বিজিবি।

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ টান্টু সাহা নিশ্চিত করে বলেন, আটককৃত ব্যক্তিকে থানায় হস্তান্তর করা হয়েছে। আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা প্রক্রিয়াধীন।

উল্লেখ্য, গত ৪ এপ্রিল সোমবার দিবাগত রাতে অভিযান চালিয়ে ৩৭ হাজার ৮শত পিস ইয়াবা সহ ধুমধুম ইউনিয়ন পরিষদের সদস্য ও প্যানেল চেয়্যারম্যান কামাল উদ্দিনকে নিজ বাসা থেকে আটক করেন র‍্যাব-১৫।

 

শেয়ার