Top

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায়  প্রাণ গেল মোটরসাইকেলের দুই আরোহীর

০৫ এপ্রিল, ২০২২ ৮:০৩ অপরাহ্ণ
গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায়  প্রাণ গেল মোটরসাইকেলের দুই আরোহীর
গোপালগঞ্জ প্রতিনিধি :

গোপালগঞ্জে বাস ও মোটার সাইকেলের সংঘর্ষে দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। মঙ্গলবার (০৫ এপ্রিল) সন্ধ্যায় ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার পাথালিয়ায় এ দূর্ঘটনা ঘটে।গোপালগঞ্জ সদর থানার সহকারী উপ পরিদর্শক এস.এম রিপন সড়ক দূর্ঘটনায় নিহত হবার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, বাগেরহাটের মোল্লাহাট উপজেলার ভান্ডারখোলা গ্রামের মাহবুব মিনার ছেলে মিনহাজ মিনা (১৮) ও একই গ্রামের রকিত মোল্লার ছেলে তানভির মোল্লা (১৯)। নিহতরা আপন খালাতো ভাই।
নিহত তানভীর গোপালগঞ্জ সরকারী বঙ্গবন্ধু কলেজের এইচ.এস.সি এবং মিনহাজ মিনা মোল্লাহাট এলাকার একটি বিদ্যালয় থেকে এ বছর এস.এস.সি পরীক্ষা দেয়ার কথা ছিল। সহকারী উপ পরিদর্শক এস.এম রিপন জানান, মিনহাজ মিনা তার খালাতো ভাই তানভীর মোল্লাকে নিয়ে মোটর সাইকেলে করে বাগেরহাটের মোল্লাহাট উপজেলার ভান্ডারখোলা গ্রাম থেকে গোপালগঞ্জ
শহরে আসতেছিলেন। এসময় মোটর সাইকেলটি ঘটনাস্থলে পৌঁছালে খুলনাগামী সেতু পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে সজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মিনহাজের মৃত্যু হয় ও অপর আরোহী তানভীর মারাত্মক আহত হন।
পরে এলাকাবাসী মারাত্মক আহত অবস্থায় তানভীরকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তিনি আরো জানান, ঘটনার পর হাইওয়ে পুলিশকে খবর দেয়া হয়েছে।

শেয়ার