Top

শাহরাস্তি প্রেস ক্লাবের সহ-সভাপতি জাকির হোসেন খাঁনের দাফন সম্পন্ন

০৬ এপ্রিল, ২০২২ ১:৩৩ অপরাহ্ণ
শাহরাস্তি প্রেস ক্লাবের সহ-সভাপতি জাকির হোসেন খাঁনের দাফন সম্পন্ন
শাহরাস্তি (চাঁদপুর) প্রতিনিধি :

চাঁদপুরের শাহরাস্তি প্রেস ক্লাবের সহ-সভাপতি, দৈনিক চাঁদপুর প্রবাহের শাহরাস্তি প্রতিনিধি সাংবাদিক জাকির হোসেন খাঁনের দাফন সম্পন্ন। বুধবার সকাল ৯ টায় টামটা উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। গতকাল মঙ্গলবার রাত ৮ টা ৫০ মিনিটে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সাংবাদিক জাকির হোসেন খাঁন বিগত দুমাস ধরে অসুস্থ হয়ে প্রথমে কুমিল্লা একটি হাসপাতালে পরে ঢাকায় নিয়ে চিকিৎসা করান পরিবারের সদস্যরা । এক প্রর্যায়ে বিশেষজ্ঞ চিকিৎসক তাকে লিভার সিরোসিস বলে জানান। ৫ এপ্রিল সকালে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে পরিবারের সদস্যরা তাকে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। রাত ৮ টা ৫০ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যু কালে তিনি স্ত্রী, তিন ছেলে সহ বহু আত্মীয় স্বজন গুনগ্রাহী রেখে যান। শাহরাস্তি উপজেলার প্রবীণ সাংবাদিক জাকির হোসেন খাঁন ৯০ দশক থেকে সাংবাদিক পেশায় নিয়োজিত হন। সাংবাদিক পেশার পাশাপাশি তিনি এলাকায় ব্যাপক পরিচিতি লাভ করেন। অত্যন্ত হাস্যোজ্জ্বল সাদা মনের মানুষ ছিলেন সাংবাদিক জাকির হোসেন খাঁন। তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে শাহরাস্তি জুড়ে শোকের ছায়া নেমে আসে।

শেয়ার