Top

কেন্দুয়ায় বৃদ্ধের মৃত্যু নিয়ে পাল্টা পাল্টি অভিযোগ

০৭ এপ্রিল, ২০২২ ৮:১৪ অপরাহ্ণ
কেন্দুয়ায় বৃদ্ধের মৃত্যু নিয়ে পাল্টা পাল্টি অভিযোগ
কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি :

নেত্রকোনা জেলার কেন্দুয়ায় জালাল উদ্দীন (৬৫) নামের এক বৃদ্ধের মৃত্যুর ঘটনা নিয়ে পাল্টা পাল্টি অভিযোগ উঠেছে। ঘটনাটি বুধবার বিকালের দিকে উপজেলার চিরাং ইউনিয়নের বাট্রা গ্রামে ঘটেছে। মৃত জালাল উদ্দীন বাট্রা গ্রামের সুরুজ আলীর ছেলে।

এ বিষয়ে জানতে বৃহস্পতিবার সরেজমিনে গিয়ে কথা হয় মৃত জালাল উদ্দীনের পরিবারের সদস্যদের সাথে, তারা অভিযোগ করে বলেন, প্রতিবেশি সোবহান মিয়া এবং সাবান উদ্দিনের সাথে তাদের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল।

এই বিরুধের জেরে গাছ কাটা নিয়ে বুধবার কথা কাটাকাটির এক পর্যায়ে তারা জালাল উদ্দীনকে জড়িয়ে ধরে মাটিতে ফেলে আঘাত করায় মৃত্যু হয়েছে।

এদিকে মৃত জালাল উদ্দীনের ছেলে পরিবারের সদস্যদের অভিযোগ অস্বীকার করে প্রতিপক্ষ সোবহান মিয়া এবং সাবান উদ্দিন বলেন, জালাল উদ্দীন দীর্ঘদিন যাবৎ হার্টের রোগী ছিল। এর আগেও জালাল উদ্দীন হার্টের স্টোক করেছিল।

বুধবার দুপুরে দিকে হাওর থেকে জালাল উদ্দীন বাড়ি ফেরার পথে আবার হার্টের স্টোক করে বলে খবর পাই এবং তারা জালাল উদ্দীনকে হাসপাতালে নিয়ে যায়। এর কিছুক্ষণ পর তারা বলতে শুরু করে আমরা নাকি তাকে জড়িয়ে ধরে মাটিতে পেলে আঘাত করে মেরে ফেলেছি।

বুধবার জালাল উদ্দীনের সাথে আমাদের কোন ঘটনা ঘটেনি। তাদের এই কথাগুলি সম্পুর্ন মিথ্যা। এ ঘটনায় তারা প্রশাসনের কাছে সঠিক তদন্তের দাবী জানিয়েছেন।

এ বিষয়ে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহ নেওয়াজ জানান, লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা হাসপাতালে পাঠানো হয়েছে। এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

শেয়ার