Top
সর্বশেষ

চাঁপাইনবাবগঞ্জে হিরোইনসহ যুবক আটক

১০ এপ্রিল, ২০২২ ১:২২ অপরাহ্ণ
চাঁপাইনবাবগঞ্জে হিরোইনসহ যুবক আটক
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :
চাঁপাইনবাবগঞ্জে শপিং ব্যাগে করে ৩৯ লাখ টাকা মূল্যের হেরোইন নিয়ে পালানোর সময় এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। শনিবার (০৯ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার নয়াগোলা উত্তর ভবানীপুর এলাকা হতে তাকে আটক করা হয়। র‍্যাব-৫, সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল অভিযান পরিচালনা করে শপিং ব্যাগে থাকা ৩৯০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ীকে আটক করে। 
শনিবার রাতে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করে র‍্যাব-৫। প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, আটককৃত মাদক ব্যবসায়ী শিবগঞ্জ উপজেলার মো. আবু বাক্কর আলীর ছেলে মো. আমির আলী (১৯)। আটকের সময় তার কাছ থেকে শপিং ব্যাগে ৩৯ লাখ টাকার ৩৯০ গ্রাম হেরোইন ছাড়াও একটি মোবাইলফোন, সিমকার্ড ও মেমোরিকার্ড জব্দ করে র‍্যাব।
র‍্যাব জানায়, চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার নয়াগোলা উত্তর ভবানীপুর জামে মসজিদের বিপরীত দিকে আদিল আরিফ এন্টার প্রাইজের সামনে এক মাদক ব্যবসায়ী মাদকদ্রব্যসহ অবস্থান করছ, এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে র‍্যাব। পরে শনিবার দুপুর আড়াইটার দিকে সেখানে র‍্যাবের একটি দল পৌঁছামাত্রই উপস্থিতি টের পেয়ে হাতে শপিং ব্যাগ নিয়ে পালানোর চেষ্টা করে আমির আলী। এসময় ব্যাগসহ হাতেনাতে তাকে আটক র‍্যাব সদস্যরা।
আটককৃত আসামীর বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ এর ৩৬ (১) সারণীর ৮(গ) ধারার মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় র‍্যাব-৫।
শেয়ার