Top

শেরপুরে বিদেশি মদসহ যুবক গ্রেপ্তার

১০ এপ্রিল, ২০২২ ৩:২৮ অপরাহ্ণ
শেরপুরে বিদেশি মদসহ যুবক গ্রেপ্তার
হাফিজুর রহমান লাভলু, শেরপুর :

শেরপুরে ১০০ বোতল বিদেশী মদসহ ফারুক আহম্মেদ (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ (জামালপুর-শেরপুর) এর সদস্যরা। শনিবার (৯ এপ্রিল) গভীর রাতে সদর উপজেলার বাজিতখিলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ফারুক ঝিনাইগাতী উপজেলার পশ্চিম ডাকাবর গ্রামের মৃত মোফাজ্জেল হোসেনের ছেলে।১০ এপ্রিল রবিবার দুপুরে মাদক আইনের মামলাসহ তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

জানা যায়, শনিবার দিবাগত রাত সোয়া ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে ও সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানার উপস্থিতিতে শেরপুর সদর উপজেলার বাজিতখিলা এলাকায় অভিযান চালায়। ওইসময় ১০০ বোতল বিদেশী মদসহ ফারুক আহম্মেদকে হাতেনাতে আটক করা হয়। একইসাথে তার কাছ থেকে নগদ ৫শ টাকা ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিদেশী মদের আনুমানিক মূল্য প্রায় ৫০ হাজার টাকা।

এ ব্যাপারে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান বলেন, ফারুক দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তার বিরুদ্ধে র‌্যাবের তরফ থেকে সদর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার