Top

মাছের ড্রামে মাদক!

১১ এপ্রিল, ২০২২ ১১:২৪ পূর্বাহ্ণ
মাছের ড্রামে মাদক!
নোয়াখালী প্রতিনিধি :

মাছের ড্রামে করে গাঁজা সরবরাহ করার সময় তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে সোনাইমুড়ী থানা পুলিশ। এসময় দুইটি ড্রাম থেকে ১৮ কেজি গাঁজা জব্দ করা হয়।
রোববার (১০ এপ্রিল) সন্ধ্যায় সোনাইমুড়ী পৌরসভার কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের কলাবাগান এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার মন্দবাগ বাজারের পুর্ব পাশের চারুয়া গ্রামের মৃত নুরুল হকের ছেলে নজরুল ইসলাম(৩৪), একই গ্রামের মৃত আবদুল হাইয়ের ছেলে আব্বাস উদ্দিন (৫৫) এবং মৃত আবদুল মুনাফের ছেলে জাকির হোসেন (৪০)।
সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশিদ গাঁজা সহ তিন জনকে গ্রেপ্তারের বিষয় নিশ্চিত করেছেন।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় কুমিল্লা থেকে মাদকের একটি বড় চালান নোয়াখালীতে আসছে। একই সময় কুমিল্লা-নোয়াখালী মহাসড়কের কলাবাগান এলাকায় একটি মিনি পিক-আপের ভেতর দুটি মাছের ড্রামসহ তিনজনকে সন্দেহজনকভাবে ঘুরাফেরা করতে দেখা যায়। তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে পুলিশ তাদের তাড়া করে হাতেনাতে ধরে ফেলে। এ সময় তাদের হেফাজতে থাকা ড্রাম দুইটি তল্লাশি করে পুলিশ। তল্লাশি করে একটি ড্রামে কসটেপ মোড়ানো ৫ টি ও অপরটিতে ৪ টি গাঁজার প্যাকেট পায়। প্রতিটি প্যাকেটে ২ কেজি করে ৯ প্যাকেট হতে মোট ১৮ কেজি গাঁজা পাওয়া যায়।

শেয়ার