Top

চট্টগ্রামে ঘাতক ট্রাক চালকে আটক করলো র‍্যাব

১১ এপ্রিল, ২০২২ ৩:৫১ অপরাহ্ণ
চট্টগ্রামে ঘাতক ট্রাক চালকে আটক করলো র‍্যাব
দিদারুল আলম, চট্টগ্রাম :

চট্টগ্রাম নগরীর লালখান বাজার ফ্লাইওভারের মুখে কংক্রিট মিক্সার ট্রাকের চাপায় স্বামী-স্ত্রী নিহতের ঘটনায় ঘাতক ট্রাক চালকে আটক করেছে র‌্যাব-৭। রোববার (১০ এপ্রিল) রাতে রাজবাড়ির বালিয়াকান্দি থেকে চালক আলী হোসেনকে আটক করা হয়েছে।

সোমবার (১১ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, মোটরসাইকেলে ধাক্কা দেওয়ার পর স্বামী-স্ত্রী নিহতের ঘটনায় ঘাতক ট্রাক চালকে রাজবাড়ি থেকে আটক করা হয়েছে। সোমবার (১১ এপ্রিল) দুপুরে চান্দগাঁও ক্যাম্পে সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

এর আগে বুধবার (৬ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে লালখান বাজার ফ্লাইওভারের মুখে কংক্রিটবাহী ট্রাকের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত হন। নিহতরা হলেন- মো. ইকবাল উদ্দিন চৌধুরী (৪৭) ও তার স্ত্রী সখিনা ফাতেমী (৩৫)।

ওইদিন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির বলেন, হাসপাতাল থেকে ডাক্তার দেখিয়ে স্বামী-স্ত্রী মোটরসাইকেলে করে টাইগার পাসের দিকে যাচ্ছিলেন। ফেরার পথে লালখান বাজার ফ্লাইওভারে কংক্রিট মিক্সার ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই প্রাণ হারান তারা। চাপা দেওয়া ঘাতক ট্রাক চালক ও ট্রাকটি আটক করা হয়েছে।

 

ফেজবুকে আমাদের সাথে যুক্ত হতে  ক্লিক করুন

আরও খবর জানতে ক্লিক করুন

শেয়ার