Top
সর্বশেষ

হবু কনে আলিয়ার রূপের গোপন রহস্য

১২ এপ্রিল, ২০২২ ৬:০০ অপরাহ্ণ
হবু কনে আলিয়ার রূপের গোপন রহস্য

ন্যাচারাল বিউটিখ্যাত বলিউডের জনপ্রিয় ও সুন্দরী অভিনেত্রী আলিয়া ভাট খুব শিগগিরিই বিয়ের পিঁড়িতে বসছেন। বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে সাতপাঁকে বাঁধা পড়তে যাচ্ছেন আলিয়া ভাট।

ধারণা করা হচ্ছে, চলতি মাসের ১৪ অথবা ১৬ তারিখের মধ্যেই বিবাহ সম্পন্ন করতে চলেছেন তারা। এরই মধ্যে পারিবারিকভাবেই গোপনীয়তার মধ্য দিয়ে চলছে তাদের বিয়ের প্রস্তুতি।

আলিয়ার মসৃণ ও উজ্জ্বল ত্বক দেখে অনেকেরই নিশ্চয়ই হিংসা হয়! আবার অনেকেই জানতে আগ্রহী আসলে কীভাবে এই অভিনেত্রী রূপচর্চা করেন। এ বিষয়ে আলিয়া বিভিন্ন সাক্ষাৎকারে জানিয়েছেন তারা রূপের রহস্য আসলে কী।

জনলে অবাক হবেন, ‘গাঙ্গুবাই’খ্যাত এই অভিনেত্রী একেবারেই মেকআপ ফ্রিক নন। বরং কম মেকআপ কিংবা মেকআপ ছাড়া থাকতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি।

আর রূপচর্চার ক্ষেত্রে তিনি ভরসা রাখেন হোমমেড অর্থাৎ ঘরোয়া ফেসপ্যাকে। চলুন তবে জেনে নেওয়া যাক আলিয়ার রূপের গোপন রহস্য-

>> এক সাক্ষাৎকারে আলিয়া বলেন, ‘যদি আমার কাছে পর্যাপ্ত সময় থাকে তাহলে আমি পাকা পেঁপে ও কমলার গুঁড়া ব্লেন্ড করে সামান্য মধু মিশিয়ে মুখে ব্যবহার করি। এটি ত্বককে হাইড্রেট রাখে ও উজ্জ্বলতাও বাড়ায়।’

>> আলিয়ার তার সকাল শুরু করে ত্বকে ফেস মিস্ট ব্যবহারের মাধ্যমে। এরপর ত্বকের রক্ত সঞ্চালন বাড়াতে রোলার ব্যবহার করেন। কিছুক্ষণ তিনি মুখে রোলার অ্যাপ্লাই করেন।

>> ত্বকের বলিরেখা বা ফাইন লাইনের সমস্যা থেকে রেহাই পেতে আলিয়া নায়াসিনামাইড ড্রপ ব্যবহার করেন।

>> সানস্ক্রিন ছাড়া কখনো ঘর থেকে বের হন না আলিয়া। এমনকি দিনের বেলায় ঘরে থাকলেও তিনি সানস্ক্রিন ব্যবহার করেন। এমনকি প্রতিবার মেকআপ ব্যবহারের আগেও সানস্ক্রিন লাগাতে ভুলেন না তিনি।

>> আলিয়া সারাদিন বশ কয়েকবার তার ত্বকে ময়েশ্চারাইজার ব্যবহার করেন। এতে ত্বক সতেজ ও কোমল থাকে।

>> মুলতানি মাটি ত্বকের যত্নে অনেক উপকারী। আলিয়াও তা মানেন। আর এ কারণে তিনিও নিয়মিত মুলতানি মাটির ফেসপ্যাক ব্যবহার করেন।

শেয়ার