Top

ধুনটে শিক্ষক দম্পতির বাসায় চুরি

১২ এপ্রিল, ২০২২ ৮:০৫ অপরাহ্ণ
ধুনটে শিক্ষক দম্পতির বাসায় চুরি
ধুনট (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার ধুনট সদরে মাত্র ২৪ ঘন্টার ব্যবধানে দিনদুপুরে অফিসারপাড়া এলাকায় লোপা ভিলা নামে আর এক শিক্ষক দম্পতির বাসায় চুরি হয়েছে। বাসার তালা ভেঙে নগদ অর্থ ও স্বর্ণালংকার সহ প্রায় তিন লাখ টাকার মালামাল চুরি করে পালিয়ে গেছে।

মঙ্গলবার দুপুরের দিকে লোপা ভিলার স্বত্বাধিকারী প্রভাষক আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করে জানান, প্রায় ৯ মাস ধরে ইনসেপ্টা কোম্পানীর আঞ্চলিক ব্যবস্থাপক এ.এ.এম মাকসুদুল আলম লোপা ভিলার তিনতলার একটি বাসায় ভাড়া থাকেন। অন্যন্য দিনের ন্যায় সোমবার সকালের দিকে বাসায় তালা লাগিয়ে কর্মস্থলের উদ্যেশে বেরিয়ে পড়েন।

সোমবার বিকেল ৩টার দিকে বাসায় ফিরে তিনি দেখেন তার বাসার প্রধান দরজার তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করেছে দূর্বৃত্তরা। এরপর বাসায় রক্ষিত ষ্টিলের আলমারির তালা ভেঙ্গে নগদ এক লাখ টাকা, ৩ভরি ওজনের স্বর্ণালংকার চুরি করে নির্বিঘ্নে পালিয়ে গেছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত আঞ্চলিক ব্যবস্থাপক এ.এ.এম মাকসুদুল আলম বাদি হয়ে মঙ্গলবার থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। এর

আগে রোববার দুপুরের দিকে একই এলাকায় স্কুল শিক্ষক জামাল উদ্দিনের বাসায় একই কৌশলে প্রবেশ করে দূর্বৃত্তরা।
ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজ্জাকুল ইসলাম বলেন, বাসায় চুরির বিষয়ে অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অপরাধীদের সনাক্তের চেষ্টা চলমান রয়েছে।

শেয়ার