Top

চাঁদপুরে ভ্রাম্যমাণ আদালতে আল-রাফি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

১২ এপ্রিল, ২০২২ ৮:৪৩ অপরাহ্ণ
চাঁদপুরে ভ্রাম্যমাণ আদালতে আল-রাফি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা
চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুরে লাইসেন্সবিহীন, অদক্ষ জনবল ধারা চিকিৎসার নামে জনগণকে প্রতারিত করা বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টারের উপর অভিযান চালিয়েছে ভ্রমণ আদালত। ১২ এপ্রিল মঙ্গলবার দুপুরে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের এক্সক্লুসিভ ম্যাজিস্ট্রেট মো. হেলাল উদ্দিনের নেতৃত্বে শহরের বিভিন্ন স্থানে এ অভিযান চালানো হয়।

এসময় লাইসেন্স এবং দক্ষ জনবল না থাকায় শহরের মিশনরোড়স্থ আল-রাফি ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে সিলগালা করা হয়। একই অভিযানে স্টেডিয়াম রোডস্থ চাঁদপুর ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে অপরিচ্ছন্ন নোংরা, ও অস্বাস্থ্যকর পরিবেশের কারণে ৪০ হাজার টাকা অর্থদণ্ড (জরিমানা) দেয়া হয়।

এদিকে ভ্রাম্যমাণ আদালতের খবর পেয়ে লাইসেন্স না থাকা মিশন রোড়ের তিতাস ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার, ডায়াগনস্টিক সেন্টার, চাঁদপুর ভ্যাকসিন সেন্টারসহ বেশ কয়েকটি ডায়াগনোসিস সেন্টারের কর্তৃপক্ষ তাদের প্রতিষ্ঠান বন্ধ করে পালিয়ে যায়। সেখানে উপস্থিত হয়ে বৈধ কাগজপত্র সংগ্রহ করা পর্যন্ত প্রতিষ্ঠানগুলো বন্ধ রাখার নির্দেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের এক্সক্লুসিভ ম্যাজিস্ট্রেট মো. হেলাল উদ্দিন বলেন, চাঁদপুরে যে সকল ডায়াগনস্টিক সেন্টারের বৈধ কোন লাইসেন্স এবং তার দক্ষ জনবল নেই, সেসব প্রতিষ্ঠানের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান থাকবে। আমাদের মূল উদ্দেশ্য হলো, বৈধভাবে ব্যবসা পরিচালনা করার জন্য সকলকে সচেতন করা। কোন অবস্থাতে কেউ যাতে জনগণের সাথে প্রতারণা করতে না পারে সেটি নিশ্চিত করা।

শেয়ার