Top

পাথরঘাটায় মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ

১২ এপ্রিল, ২০২২ ৮:৪৮ অপরাহ্ণ
পাথরঘাটায় মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ
বরগুনা প্রতিনিধি :

পাথরঘাটায় মানববন্ধনে পুলিশের লাঠিচার্জের ঘটনা ঘটেছে। পুলিশি লাঠিচার্জে অন্তত ১০ জন আহত হয়েছেন। মঙ্গলবার বেলা ১২টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে ঘটনার পর থেকে পরিস্থিতি তাদের নিয়ন্ত্রনে রয়েছে।

মঙ্গলবার বেলা বারটার দিকে পাথরঘাটার চরদুয়ানী ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান জুয়েলের বিরুদ্ধে তাফালবাড়িয়া ছালেহিয়া মাদ্রাসার টাকা আত্মসাত ও মাদ্রাসার জমি বিক্রি করার অভিযোগে সড়কে মানববন্ধন বিক্ষোভ শুরু করে ওই এলাকার বাসিন্দারা। এসময় পুলিশ তাদের মানববন্ধনে লাঠিচার্জ মানববন্ধন ছত্রভঙ্গ করে দেয়। পুলিশের লাঠিচার্জে অন্তত ১০ জন আহত হয়।

পাথরঘাটা ছাত্রলীগের সাবেক সভাপতি এনামুল হোসাইন বলেন, বর্তমান চেয়ারম্যান আবদুর রহমান জুয়েল মাদ্রাসার টাকা আত্মসাৎ ও তাফালবাড়ি সালিহিয়া মাদ্রাসার জমি জালিয়াতি করে বিক্রি করায় এলাকাবাসী মানববন্ধন কর্মসূচি পালন করার সময় পুলিশ লাঠিচার্জ করে । এতে আমাদের অন্তত ১০ জন আহত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মোহাম্মদ আল মুজাহিদ বলেন, কোন ব্যক্তি মানববন্ধন করার জন্য আমার কাছ থেকে কোনপ্রকার পারমিশন নেয় নি। লাঠিচার্জের বিষয়ে আমি জানিনা।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার জানান, প্রশাসনকে অবহিত না করে মানববন্ধন করতে চাইলে আমরা তাদেরকে বাধা দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করি এবং আমরা লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেই‌। বর্তমানে পরিবেশ শান্ত রয়েছে।

শেয়ার