Top

সাতক্ষীরার পারুলিয়া বাজারে আইএফআইসি ব্যাংকের উপশাখা উদ্বোধন

১৩ এপ্রিল, ২০২২ ৬:০২ অপরাহ্ণ
সাতক্ষীরার পারুলিয়া বাজারে আইএফআইসি ব্যাংকের উপশাখা উদ্বোধন
সাতক্ষীরা প্রতিনিধি :

সাতক্ষীরার দেবহাটা থানার পারুলিয়া বাজারে বাংলাদেশের দ্বিতীয় বেসরকারি ব্যাংক আইএফআইসি তাদের উপশাখা উদ্বোধন করেছে।

আজ বুধবার (১৩ এপ্রিল) সকাল সাড়ে ১১ টায় দেবহাটা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মজিবুর রহমান প্রধান অতিথি হিসেবে এই উপশাখা উদ্বোধন করেন। এসময় বিশেষ অতিথি ছিলেন দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা এ বি এম খালিদ হোসেন সিদ্দিকী, দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহ। এটি মূলত উপশাখা হলেও এর কার্যক্রম চলবে যেকোন শাখার মতো স্বাভাবিক নিয়মে।

উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের সাতক্ষীরা শাখা ব্যবস্থাপক বিধান চন্দ্র বিশ্বাস বিভিন্ন সেবা সম্পর্কে উপস্থিত অতিথিদের ধারণা দেন। তিনি জানান, সপ্তাহে ৫ দিন সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত গ্রাহকদের নিরবচ্ছিন্ন সেবা দেবে সখিপুর বাজার উপশাখা।

তিনি আরও জানান, এই উপশাখা পরিচালনা করা হবে আইএফআইসি ব্যাংকের হেড অফিস থেকে। এসময় তিনি পারুলিয়া তথা দেবহাটাবাসীকে ব্যাংকের সাথে যুক্ত হওয়ার অনুরোধ জানান।

পরে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান আইএফআইসি ব্যাংকের এই উপশাখার সাফল্য কামনা করেন।

উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আইএফআইসি ব্যাংকের সাতক্ষীরা শাখার ব্যবস্থাপক বিধান চন্দ্র বিশ্বাস। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সখিপুর বাজার উপশাখার ভারপ্রাপ্ত ইনচার্জ আরিফা খাতুন, টিএসও মুরাদ মুস্তাফি, বিপণন বিভাগের টিম লিডার মাইনুল ইসলাম ও মেহেদী হাসান, বিপ্লব বাছাড়।

শেয়ার