Top
সর্বশেষ

বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন: অসীম-অপু উকিল দম্পতি

১৩ এপ্রিল, ২০২২ ৭:১১ অপরাহ্ণ
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন: অসীম-অপু উকিল দম্পতি
হুমায়ুন কবির কেন্দুয়া (নেত্রকোনা) :

বাংলা নববর্ষ বাঙালির প্রাণের উৎসব। পয়লা বৈশাখ এ উৎসব পালিত হয়। বাংলা নববর্ষ বাঙালি জাতির জন্য অত্যন্ত আনন্দের একটা দিন। বাংলা নববর্ষ বাংলা ভাষার প্রথম দিন বলা হয়ে থাকে। বাংলা সালকে বরণ করে নেওয়ার জন্য এই উৎসবটি পুরো বাংলাদেশে ব্যাপক আনন্দের সহিত পালন করা হয়।

নেত্রকোনা জেলার কেন্দুয়া – আটপাড়াসহ দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন,নেত্রকোনা-৩ কেন্দুয়া-আটপাড়া আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল ও তার সহধর্মিণী যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ অধ্যাপিকা অপু উকিল।

অসীম কুমার উকিল বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এখন এগিয়ে যাচ্ছে। আমার সবাই এখন সুখে শান্তিতে বসবাস করছি। আসুন সবাই পুরাতন বছরের সমস্ত গ্লানি দুঃখ-বেদনা, ভুলে গিয়ে নতুন বছরের নতুন সূর্য, নতুন প্রাণ, নতুন গান, নতুন আলো, নতুন বছর কাটুক ভালো শুভ হোক ১৪২৯ শুভ বাংলা নববর্ষ সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা।

অধ্যাপিকা অপু উকিল বলেন, বাংলা নববর্ষ বাঙালির প্রাণের উৎসব। পয়লা বৈশাখ এ উৎসব পালিত হয়।পৃথিবীর যেখানে যত বাঙালি আছে, তারা সবাই উৎসবমুখর পরিবেশে বাংলা নববর্ষ পালন করেন।

বাংলা নববর্ষ বাঙালির ঘরে ঘরে সুখ শান্তি বয়ে আনুক সবাইকে ১৪২৯ শুভ বাংলা নববর্ষের শুভেচ্ছা।

 

শেয়ার