Top

সলিমুল্লাহ মুসলিম এতিমখানায় মাসব্যাপী ইফতারের আয়োজন করলেন কাউন্সিলর মানিক

১৬ এপ্রিল, ২০২২ ১১:৫৮ অপরাহ্ণ
সলিমুল্লাহ মুসলিম এতিমখানায় মাসব্যাপী ইফতারের আয়োজন করলেন কাউন্সিলর মানিক
নিজস্ব প্রতিবেদক :

মাহে রমজান উপলক্ষে স্যার সলিমুল্লাহ মুসলিম এতিমখানার সকল ছাত্রছাত্রীদের জন্য মাসব্যাপী ইফতারের আয়োজন করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব হাসিবুর রহমান মানিক।

মাসব্যাপী এ ইফতার আয়োজনে শনিবার (১৫ এপ্রিল) স্যার সলিমুল্লাহ মুসলিম এতিমখানার সকল ছাত্রছাত্রীদের সঙ্গে তিনি ইফতারে অংশগ্রহন করেন কাউন্সিলর মানিক।

এসময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সজীব ওয়াজেদ জয়, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও ঢাকা দক্ষিণ সিটির নগর পিতা ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসসহ শেখ পরিবার ও আওয়ামীলীগের সকল নেতা কর্মীদের জন্য দোয়ার আয়োজন করা হয়।

এসময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব হাসিবুর রহমান মানিক বলেন, দেশবাসীর কাছে আওয়ামীলীগের সকল পর্যায়ের নেতা কর্মীদের জন্য দোয়া চাই।

তিনি বলেন, ভালো কাজের প্রতিযোগিতা করব কখনও মন্দ কাজ করব না। কারণ জনপ্রতিনিধি হতে গেলে মানব সেবাই এগিয়ে আসতে হয়। একজনের অন্যায় আরেকজনের কাধে দিলে হবে না।

কাউন্সিলর মানিক বলেন, আমার ব্যর্থতা আমাকেই নিতে হবে। আমাদের নেতৃত্বের কোনো অবহেলা করলে আমাদের জবাবদিহি করতে হবে। যেহেতু সকল জবাবদিহি আমাদের দিতে হবে, এজন্য যার যার দায়িত্বের জায়গা থেকে দায়িত্ব সহকারে কাজ করলে সেখানে কোনো সমস্যা হবে না। আসুন সকলে মিলে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে কাজ করি এবং অসহায় মানুষের পাশে দাঁড়ায়।

তিনি আরও বলেন, আসুন মহামারী করোনা থেকে মুক্ত হওয়ার জন্য আমরা সবাই দোয়া করি, যাতে এই করোনা থেকে আমরা মুক্তি পায়। এই রমজানে আমরা সবাই পাঁচ ওয়াক্ত নামাজ পড়ি এবং আল্লাহকে স্মরণ করি।

তিনি বলেন, ইসলাম শান্তির ধর্ম এখানে নৈরাজ্য সৃষ্টি করার কোন সুযোগ নেই। যার যার ধর্ম আমরা নিজেদের জায়গা থেকে পালন করব একজনের ধর্মের উপর অন্যজন হস্তক্ষেপ করবো না। মানবসেবার লক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করব। আসুন সবাই মিলে প্রধানমন্ত্রীর নেতৃত্বে ভালো কাজ করি। দেশ ভালো থাকুক, মাননীয় প্রধানমন্ত্রী ভালো থাকুক।

এ সময় উপস্থিত ছিলেন, স্যার সলিমুল্লাহ মুসলিম এতিমখানার তত্ত্বাবধায়ক মো. জাকির হোসেন শাহীন, স্যার সলিমুল্লাহর নাতি ও এতিমখানার বিভিন্ন পর্যায়ের লোকজন।

শেয়ার